সোমবার , ২৫ ডিসেম্বর ২০২৩ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দুর্নীতি
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরও
  5. ইসলাম
  6. করোনাভাইরাস
  7. খাদ্য
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. বানিজ্য
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সর্বশেষ

তাড়াইলে জোরপূর্বক দোকানঘর দখলের চেষ্টার অভিযোগ

প্রতিবেদক
tulpar
ডিসেম্বর ২৫, ২০২৩ ৬:২২ পূর্বাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি.
কিশোরগঞ্জ তাড়াইলের নরসুন্দা বাজারে একটি দোকানঘর জোরপূর্বক দখলের চেষ্টার অভিযোগ উঠেছে স্থানীয় প্রভাবশালী হাফিজ মিয়ার বিরুদ্ধে। সোমবার (২৫ ডিসেম্বর) সকালে উপজেলা নরসুন্দা বাজারের ব্রীজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটেছে বলে জানান ভুক্তভোগী শফিকুল মিয়া।
জানা যায়, গত ৭ জানুয়ারী ২০২০ সনে স্থানীয় হাবিবুর রহমানের কাছ থেকে সাফ কাওলা দলিল মূলে দোকানপাট করার জন্য শফিকুল মিয়া এক শতাংশ জায়াগা ক্রয় করে সে তার দখল ঠিক রাখতে ওই জায়গায় একটি টিনের ঘর তৈরী করে। গত কয়েকদিন ধরে স্থানীয় হাফিজ মিয়া একটি প্রভাবশালী চক্রকে নিয়ে তার জায়গা দখলের পায়তারা করে আসছেন। আজ সোমবার (২৫ ডিসেম্বর) সকালে হাফিজ মিয়া তার দলবল নিয়ে দোকানটি দখলের চেষ্টা চালায়। পরে শফিকুল মিয়া পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়।
নরসুন্দা বাজার কমিটির সভাপতি মো. নজরুল হক নান্নু বলেন, আমি জানি এই জায়গা ক্রয়সূত্রে মালিক শফিকুল মিয়া। জায়গা কেনার পর থেকে সে ভোগদখল করে আসছে। এখন এলাকার একটি চক্র জোরপূর্বক দখলের পায়তারা করছে। আমরা তার প্রতিবাদ জানাই।
এ ব্যাপারে শফিকুল মিয়া জানান, গত ৭ জানুয়ারী ২০২০ সনে স্থানীয় হাবিবুর রহমানের কাছ থেকে সাফ কাওলা দলিল মূলে এক শতাংশ জায়গা ক্রয় করি। এলাকার প্রভাবশালী হাফিজ মিয়া তার সন্ত্রসী দলবল নিয়ে জোরপূর্বক আমার জায়গা দখলের পায়তারা করছেন।
বাজারের স্থানীয় ব্যবসায়ীরা জানান, জায়গাটি ক্রয়করার পর থেকে শফিকুল মিয়া ভোগদখলে আছে। এখন শোনছি হাফিজ মিয়া দখলের চেষ্টা করছেন।
তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনছুর আলী আরিফ জানান, পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনে পরবর্তীতে আইননানুগ ব্যবস্থা নিবো।

সর্বশেষ - Uncategorized