বৃহস্পতিবার , ১ ফেব্রুয়ারি ২০২৪ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দুর্নীতি
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরও
  5. ইসলাম
  6. করোনাভাইরাস
  7. খাদ্য
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. বানিজ্য
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সর্বশেষ

কিশোরগঞ্জ সদরকে উন্নত নাগরিক সেবার মডেল উপজেলা পরিষদ গড়তে চাই–মুনিয়া নাশিদ মুন্নী

প্রতিবেদক
tulpar
ফেব্রুয়ারি ১, ২০২৪ ৫:১৬ অপরাহ্ণ

তোলপাড় ডেস্ক ★
কিশোরগঞ্জ সদর উপজেলায় অসহায় মানুষের কল্যাণে সমাজের উন্নয়নে কাজ করার দৃঢ় প্রত্যয় নিয়ে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া ও ভোট চেয়েছেন মুনিয়া নিশাদ মুন্নী।
জানা যায়, তিনি কিশোরগঞ্জ জেলা যুব মহিলা লীগের দপ্তর সম্পাদক হিসেবে একজন সৎ আদর্শবান নেত্রী। তিনি বীর মুক্তিযোদ্ধা ও জাতীয় ক্রীড়াবিদ আবদুস সাত্তার বকুল এর পুএ বঁধূ। তিনি আধুনিক নাগরিক সুবিধার মডেল উপজেলা পরিষদ গড়ে তোলার লক্ষ্যে পরিবর্তনের অঙ্গীকার নিয়ে কাজ করতে চাচ্ছেন।
এদিকে এলাকার স্থানীয় জনসাধারণ মনে করেছেন জনপ্রতিনিধি হিসেবে মুনিয়া নিশাদ মুন্নী নির্বাচিত হলে তাদের সকল দাবি পূরণ করতে সক্ষম হবে।

সদর উপজেলার রথখলা এলাকার গৃহিনী হাবিবা ইসলাম সাথী বলেন, মানব সেবায় সমাজ ও এলাকার উন্নয়ন এবং বিপদে-আপদে সর্বদা মানুষের পাশে থাকেন। এলাকার জনগণের পাশে থেকে সুখ-দুঃখ ভাগ করে নেন। তিনি অংশগ্রহণ করেছেন বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে। এগিয়ে যাচ্ছে সমাজের অসহায় মানুষকে সহযোগিতা করার জন্য আপু সাধারণ মানুষেরা মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে মুনিয়া নিশাদ মুন্নীকে দেখতে চান বলে জানান তিনি।

এই বিষয় ভাইস চেয়ারম্যান পদ প্রত্যাশী মুনিয়া নিশাদ মুন্নী এর কাছে জানতে চাইলে তিনি প্রতিবেদককে বলেন, একজন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এর কাজ হচ্ছে স্থানীয় প্রতিবন্ধকতার অবসান করে মানুষের কল্যাণে কাজ করা, কিন্তু অনেকে তা পারছে না। তার কারণ হচ্ছে তারা জানে না সাধারণ মানুষের জন্য ঠিক কিভাবে কাজ করতে হয়। কিভাবে উপরমহল থেকে নিজের উপজেলার জন্য কাজ নেওয়া যায়। আশা করি, আমি নেতৃত্ব আসলে পরিবর্তন আসবে সবখানে? বেকারত্ব হ্রাসে নতুন ভাবে ভাবতে পারবো। সঠিক নেতৃত্বের মাধ্যমে সকল কিছু করা সম্ভব এটি আমি বিশ্বাস করি। তাই তিনি বলেন,আমার উপজেলা পরিষদের সর্বস্তরের জনগণের কাছে আমার দাবি,আমি মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে দোয়া ও ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দেবেন।

এই উপজেলা পরিষদের ভবিষ্যৎ পরিকল্পনার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, মাস্টার প্ল্যানের মাধ্যমে পরিবর্তনের অঙ্গীকার নিয়ে আমার উপজেলা পরিষদকে একটি আধুনিক বাস যোগ্য উপজেলা পরিষদের রূপ দিতে চাই। শুধু প্রতিশ্রুতি নয়, এবার হবে উন্নয়ন। আমি সুন্দর-সুশৃঙ্খল সর্বাধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই।

তিনি আরো বলেন, আমি মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে, জনসেবা আর উন্নয়নের বাইরে আমার কোনো চিন্তা নেই। কোন লাভের লোভেই আমাকে স্পর্শ করতে পারবে না। আমি জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়ে জনসাধারণের সমস্যাগুলো স্থানীয়ভাবে সমাধান করতে চেষ্টা করব।

পরিশেষে, তিনি সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করে, তার স্বপ্ন ও পরিকল্পনা গুলো বাস্তবায়নের জন্য সকলের সার্বিক সহযোগিতা ও দোয়া নিয়ে কাজ করতে চান বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন-প্লিজ।

সর্বশেষ - Uncategorized