বুধবার , ৩ মে ২০২৩ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দুর্নীতি
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরও
  5. ইসলাম
  6. করোনাভাইরাস
  7. খাদ্য
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. বানিজ্য
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সর্বশেষ

অসহায় কৃষকের জমির ধান কেটে দিলো কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগ

প্রতিবেদক
tulpar
মে ৩, ২০২৩ ১১:১১ পূর্বাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি.
প্রধানমন্ত্রী “শেখ হাসিনার” নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি, সাধারণ-সম্পাদক নির্দেশনায় কিশোরগঞ্জের বৌলাই ইউনিয়ন পাটধা কুড়ের পাঁড় এলাকার অসহায় কৃষক জাকির হোসেনের জমির কেটে বাড়িতে পৌঁছে দিয়েছে কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।
মঙ্গলবার (২ মে) সকালে কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন ও সাধারণ সম্পাদক ফয়েজ ওমান খানের আহবানে সদরের বৌলাই ইউনিয়ন পাটধা কুড়ের পাঁড় জাকির কৃষকের জমি কেটে দেয়। এছাড়াও বৌলাই ইউনিয়নের চেয়ারম্যান প্রত্যাশী মোল্লা বাবুল ও ধান কাটায় সহযোগিতা করেন। এতে ওই গ্রামের কৃষক জাকির হোসেনের মুখে হাসি ফুটে উঠে।


জাকির হোসেন বলেন, শ্রমিক সংকটের কারণে ধান কাটতে পারছিলাম না। এ খবর পেয়ে মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত ধান কেটে, মাড়াই করে বাড়িতে পৌঁছে দিয়েছেন। তার জন্য অনেক দোয়া করি। শুনেছি বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তারা আমার জমির ধান কেটে দিয়েছেন। এ জন্য আমি প্রধানমন্ত্রীকেও অনেক ধন্যবাদ জানাই।
এ বিষয়ে জানতে চাইলে জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন ও সাধারণ সম্পাদক ফয়েজ ওমান খানে বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা এলাকার গরীব কৃষকদের ধান কেটে আটি বেঁধে মাড়াই করে দিয়েছি। যখন ওই কৃষকের সমস্যার কথা আমরা জানতে পারি সঙ্গে সঙ্গে নেতাকর্মীদের নিয়ে তার পাশে দাঁড়াই। সকাল সকাল আমরা ও জেলার নেতাকর্মীদের নিয়ে তার জমিতে গিয়ে নিজেরা ধান কেটে আটি বেঁধে মাড়াই করে ঘরে পৌঁছে দিয়েছি।
বৌলাই ইউনিয়নের চেয়ারম্যান প্রত্যাশী ও আওয়ামীলীগ নেতা মোল্লা বাবুল বলেন, বাংলাদেশ ছাত্রলীগ দেশের মানুষের দুঃখ-কষ্টে ও বিভিন্ন দুর্যোগে সবসময় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে। তা দেখে আমিও ঠিক থাকতে পারিনি। তাদের সাথে ধান কাটায় পুরোটা সময় সহযোগিতা করেছি। ভবিষ্যতেও আমাদের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।

সর্বশেষ - Uncategorized