বুধবার , ২৮ ফেব্রুয়ারি ২০২৪ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দুর্নীতি
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরও
  5. ইসলাম
  6. করোনাভাইরাস
  7. খাদ্য
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. বানিজ্য
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সর্বশেষ

কিশোরগঞ্জ সদরকে আর্দশ উপজেলা পরিষদ গড়তে চাই–রাজিব

প্রতিবেদক
tulpar
ফেব্রুয়ারি ২৮, ২০২৪ ৮:১৩ পূর্বাহ্ণ

তোলপাড় ডেস্ক ★
কিশোরগঞ্জ সদর উপজেলায় অসহায় মানুষের কল্যাণে সমাজের উন্নয়নে কাজ করার দৃঢ় প্রত্যয় নিয়ে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া ও ভোট চেয়েছেন মো. জুবায়ের আলম রাজিব।
দলীয় সূত্রে জানা যায়, তিনি কিশোরগঞ্জ জেলা ছাত্র লীগের যুগ্ম সাধারণ সম্পাদ ও পৌর ছাত্র লীগের দপ্তর সম্পাদক হিসেবে একজন সৎ আদর্শবান নেতা। এলাকার স্থানীয় জনসাধারণ মনে করেছেন জনপ্রতিনিধি হিসেবে জুবায়ের আলম রাজিব নির্বাচিত হলে তাদের সকল দাবি পূরণ করতে সক্ষম হবে।
কিশোরগঞ্জ সদরের আখড়াবাজার সহ আশপাশের আরও কয়েকটি এলাকায় কয়েজন ভোটাররা জানান, মানব সেবায় সমাজ ও এলাকার উন্নয়ন এবং বিপদে-আপদে সর্বদা মানুষের পাশে থাকেন। এলাকার জনগণের পাশে থেকে সুখ-দুঃখ ভাগ করে নেন। তিনি অংশগ্রহণ করেছেন বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে। এগিয়ে যাচ্ছে সমাজের অসহায় মানুষকে সহযোগিতা করার জন্য আপু সাধারণ মানুষেরা ভাইস চেয়ারম্যান হিসেবে রাজিবকে দেখতে চান বলে জানান তারা।
এই বিষয় ভাইস চেয়ারম্যান পদ প্রত্যাশী জুবায়ের আলম রাজিবের কাছে জানতে চাইলে তিনি প্রতিবেদককে বলেন, একজন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এর কাজ হচ্ছে স্থানীয় প্রতিবন্ধকতার অবসান করে মানুষের কল্যাণে কাজ করা, কিন্তু অনেকে তা পারছে না। তার কারণ হচ্ছে তারা জানে না সাধারণ মানুষের জন্য ঠিক কিভাবে কাজ করতে হয়। কিভাবে উপরমহল থেকে নিজের উপজেলার জন্য কাজ নেওয়া যায়। আশা করি, আমি নেতৃত্ব আসলে পরিবর্তন আসবে সবখানে? বেকারত্ব হ্রাসে নতুন ভাবে ভাবতে পারবো। সঠিক নেতৃত্বের মাধ্যমে সকল কিছু করা সম্ভব এটি আমি বিশ্বাস করি। তাই তিনি বলেন,আমার উপজেলা পরিষদের সর্বস্তরের জনগণের কাছে আমার দাবি,আমি ভাইস চেয়ারম্যান হিসেবে দোয়া ও ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দেবেন।

এই উপজেলা পরিষদের ভবিষ্যৎ পরিকল্পনার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, মাস্টার প্ল্যানের মাধ্যমে পরিবর্তনের অঙ্গীকার নিয়ে আমার উপজেলা পরিষদকে একটি আধুনিক বাস যোগ্য উপজেলা পরিষদের রূপ দিতে চাই। শুধু প্রতিশ্রুতি নয়, এবার হবে উন্নয়ন। আমি সুন্দর-সুশৃঙ্খল সর্বাধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই।

তিনি আরো বলেন, আমি ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে, জনসেবা আর উন্নয়নের বাইরে আমার কোনো চিন্তা নেই। কোন লাভের লোভেই আমাকে স্পর্শ করতে পারবে না। আমি জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়ে জনসাধারণের সমস্যাগুলো স্থানীয়ভাবে সমাধান করতে চেষ্টা করব।

পরিশেষে, তিনি সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করে, তার স্বপ্ন ও পরিকল্পনা গুলো বাস্তবায়নের জন্য সকলের সার্বিক সহযোগিতা ও দোয়া নিয়ে কাজ করতে চান বলে জানান তিনি।
এদিকে সম্প্রতি কিশোরগঞ্জ শহরের সকল বন্ধুদের নিয়ে মতবিনিময় বসলে সকলেই তাকে সমর্থন দিয়েছে বলে জানা যায়। এটাই তার নির্বাচনের বড় একটি সমর্থন বলে তিনি মনে করেন।

সর্বশেষ - Uncategorized

আপনার জন্য নির্বাচিত

মুসলমানরা জানাজার নামাজ পড়ে কেন

গেজেট, হাজির না হলে তারেক-জোবায়দার অনুপস্থিতিতেই বিচার

চট্টগ্রামে ৫ কোটি টাকা মূল্যের ক্রিস্টাল মেথ উদ্ধার, আটক ৫

আগে আ.লীগ-জামায়াত তত্ত্বাবধায়ক সরকার চেয়েছিল, এখন আমরা চাইছি: মির্জা আব্বাস

আমি তিন তিনবার সম্মেলন করে সাধারণ সম্পাদক হয়ে গেলাম, কিন্তু বিএনপি?

দেশে ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, নতুন ভর্তি ৪৭৭

মামলা তদন্তে বিশেষ অবদান-করিমগঞ্জের ওসি (তদন্ত) পেল পুরষ্কার

যার জন্য নির্বাচন বাতিল হবে সে আর অংশ নিতে পারবে না: সিইসি

নিত্যপণ্যের দাম কমানোর দাবিতে কিশোরগঞ্জে বাম জোটের বিক্ষোভ সমাবেশ

রোহিঙ্গা প্রত্যাবাসনে সুনির্দিষ্ট পদক্ষেপ গ্রহণের আহ্বান প্রধানমন্ত্রীর