শনিবার , ২৮ জানুয়ারি ২০২৩ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দুর্নীতি
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরও
  5. ইসলাম
  6. করোনাভাইরাস
  7. খাদ্য
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. বানিজ্য
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সর্বশেষ

দুঃসময়ের মধ্যে জোড়া সুখবর পেলেন জ্যাকুলিন

প্রতিবেদক
tulpar
জানুয়ারি ২৮, ২০২৩ ৪:১৭ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক

অর্থ প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ঘনিষ্ঠতার কারণে আইনের মারপ্যাচে বছর খানেক ধরে সময়টা ভালো যাচ্ছে না বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের। মামলার অভিযুক্ত হয়ে তাকে থানা ও আদালতের দরজায় দরজায় ঘুরতে হচ্ছে। এতে ক্যারিয়ারেও ধস নেমেছে।

এই দুঃসময়ের মধ্যে জোড়া সুখবর পেয়েছেন জ্যাকুলিন। তার মধ্যে একটি হলো তার অভিনীত হলিউড সিনেমার একটি গান অস্কারে মনোনয়ন পেয়েছে। আর অপর সুখবরটি হলো তাকে বিদেশ ভ্রমণের অনুমতি দিয়েছেন পাতিয়ালা আদালত।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে জানা গেছে, জ্যাকুলিন ফার্নান্দেজের অভিনীত হলিউড সিনেমা ‘টেল ইট লাইক আ ওমেন’র একটি গান ৯৫তম অস্কারে মনোনয়ন পেয়েছে। অস্কারের ‘সেরা মৌলিক গান’ বিভাগে নমিনেশন পেয়েছে এটি। গানটির শিরোনাম ‘অ্যাপ্লজ’। এ গানের কথা ও সংগীতায়োজন করেছেন ডায়ান ওয়ারেন। পারফর্ম করেছেন সোফিয়া কারসন।

এক প্রতিক্রিয়ায় এই বলিউড অভিনেত্রী বলেছেন, আমি এখন নির্বাক। অভিনন্দন ডায়ান ওয়ারেন ওসফিয়া কারসনকে অস্কারে মনোনয়ন পেয়ে আমাদের গর্বিত করার জন্য। এই ছবিতে কাজ করা আমার জন্য সম্মানের।

এদিকে শুক্রবার জ্যাকুলিনকে বিদেশ ভ্রমণের অনুমতি দিয়েছে পাতিয়ালা আদালত। সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি রুপি অর্থ প্রতারণা মামলায় জড়ানোর পর থেকে অভিনেত্রীর দেশত্যাগের ওপর নিষেধাজ্ঞা চলছিল। একাধিকবার আবেদনও করেছিলেন অনুমতির জন্য। অবশেষে তা মিলল। তবে অনুমতি দিলেও খুব বেশিদিন সময় পাবেন না জ্যাকুলিন। ২৭ জানুয়ারি থেকে ৩০ জানুয়ারির মধ্যেই নিজের বিদেশ সফর সারতে হবে এবং দুবাই থেকে ফিরেই তাকে আদালতে হাজিরা দিতে হবে। এমনই নির্দেশনা দিয়েছেন আদালতের বিচারক।

এ বিষয়ে জ্যাকুলিনের আইনজীবী প্রশান্ত পাটিল বলেন, তিনি প্রত্যেক তারিখে নিয়ম অনুযায়ী আদালতে হাজির হন। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট কোনো জোরালো প্রমাণ দাখিল করতে পারেনি। আর এটা অভিনেত্রীর ব্যক্তিগত সফর নয়, তার কাজের জন্য।
সূত্র: টাইমস অব ইন্ডিয়া

সর্বশেষ - Uncategorized