বৃহস্পতিবার , ১৯ জানুয়ারি ২০২৩ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দুর্নীতি
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরও
  5. ইসলাম
  6. করোনাভাইরাস
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. বানিজ্য
  10. বিনোদন
  11. রাজনীতি
  12. লাইফস্টাইল
  13. শিক্ষা
  14. সর্বশেষ
  15. সারাদেশ

তোলপাড় লাইভের কণ্ঠশিল্পী জয়া সরকারসহ পরিবারের ৪ জনের ইসলাম ধর্ম গ্রহণ

প্রতিবেদক
tulpar
জানুয়ারি ১৯, ২০২৩ ৬:০৩ অপরাহ্ণ

হোসেনপুর,কিশোরগঞ্জ,প্রতিনিধি.
ইসলাম শান্তির ধর্ম, আর এ ধর্মে রয়েছে মানুষের জন্য কল্যাণকর জীবনব্যবস্থা। এমন আত্ম-উপলব্ধি থেকে কিশোরগঞ্জের হোসেনপুরে একই পরিবারের ৪ জন হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। উপজেলার শাহেদল ইউনিয়নের গলাচিপা গ্রামে এ ঘটনা ঘটেছে। জয়া সরকার তোলপাড় লাইভের নিয়মিত একজন কণ্ঠশিল্পী।

গত বুধবার পবিত্র কালেমা ‘লা ইলাহা ইল্লালাহু-মুহাম্মাদুর রসুলুল্লাহ’ পাঠ করে ইসলামিক শরীয়ত নিয়ম অনুসারে তারা ইসলাম ধর্ম গ্রহণ করেন। পরে ইসলামের শরীয়ত মোতাবেক নাম পরিবর্তন করে মো. ইসমাঈল (তাপস সরকার) , স্ত্রী মোছা. আয়শা আক্তার (শিলা রানী বনিক), কন্যা মোছা. ফাতেমাতুল জহুরা (জয়া সরকার তৃপ্তি), ছেলে মো. আব্দুল্লাহ (তনয় সরকার) রাখা হয়। বর্তমানে তারা ইসলাম সম্পর্কে পরিপূর্ণ জ্ঞান লাভের জন্য কিশোরগঞ্জ জেলা শহরের একটি মাদ্রাসায় ভর্তি হয়েছেন।

এ ব্যাপারে ইসলাম ধর্ম গ্রহণকারী মো.ইসমাঈল বলেন, ইসলাম ধর্মে রয়েছে আল্লাহর অনেক রহমত। তাই আমি হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করেছি। পাশাপাশি আমার সাথে আমার পরিবারের অন্য সদস্যরাও ইসলাম ধর্ম গ্রহণ করেছে। পরে তিনি সকলের নিকট সহযোগিতা কামনা করেন।
শাহেদল ইউপি চেয়ারম্যান মো. ফিরোজ উদ্দিন বলেন, হিন্দু ধর্ম থেকে তাপস সরকার ও তার পরিবারের সদস্যরা ইসলাম ধর্ম গ্রহণ করেছেন বিষয়টি খুবই ভালো। ব্যক্তিগত ভাবে আমি এবং আমার এলাকাবাসী তাদের সবোর্চ্চ সহযোগিতা করবো।

সর্বশেষ - Uncategorized