শুক্রবার , ২০ জানুয়ারি ২০২৩ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দুর্নীতি
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরও
  5. ইসলাম
  6. করোনাভাইরাস
  7. খাদ্য
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. বানিজ্য
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সর্বশেষ

কুলিয়ারচরে ইভটিজিংয়ের বিচার চাওয়ায় কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রতিবেদক
tulpar
জানুয়ারি ২০, ২০২৩ ১১:৪৪ পূর্বাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি:
ইভটিজিংয়ের বিচার চাওয়ার এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার রামদী ইউনিয়নের মুজরাই মধ্যপাড়া গ্রামে ঘটনাটি ঘটে। ঘটনার পর অভিযুক্ত কিশোরদের বাড়িতে আগুন দেয় উত্তেজিত জনতা।
নিহত কৃষক আবু বকর (৫৭) মুজরাই মধ্যপাড়া গ্রামের আব্দুস সোবহানের ছেলে। অভিযুক্তরা হলো একই গ্রামের রবি মিয়ার ছেলে বাবুল (১৮), আলমের ছেলে রিশাদ (১৬) ও সালামের ছেলে পারভেজ (১৬)।

রামদী ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের মহিলা সদস্য নূরজাহান বেগম ও ৯ নং ওয়ার্ডের সদস্য মো. আসাদ মিয়া জানান, কুলিয়ারচর উপজেলার বীর কাশিম নগর ফেদাউল্লাহ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হাসিনা বেগম কিছুদিন পূর্বে দুর্ঘটনায় আহত হন। মুজরাই মধ্যপাড়া গ্রামের বাড়িতে ওই শিক্ষকাকে দেখতে আসে বিদ্যালয়ের চার ছাত্র-ছাত্রী। এ সময় রাস্তায় ওই ছাত্রীদের অশালীন কথাবার্তা বলেন মুজরাই গ্রামের রবি মিয়ার ছেলে বাবুল, আলমের ছেলে রিশাদ ও সালামের ছেলে পারভেজসহ কয়েকজন কিশোর।
ইভটিজিংয়ের ঘটনাটি শিক্ষিকা হাসিনা বেগমকে জানায় শিক্ষার্থীরা। হাসিনা বেগম বিষয়টি প্রতিবেশি আবু বকরের স্ত্রী আনিছা বেগমকে বলেন। পরে আনিছা বেগম অভিযুক্ত রিশাদের পিতা আলমের নিকট বিচার দেন। ঘটনা শুনে আলম তার ছেলে রিশাদকে শাসন করেন। এতে ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার রাত ৮টার দিকে রিশাদ, পারভেজ ও বাবুলসহ আরও কয়েকজন কিশোর আবু বকরের বাড়িতে গিয়ে আনিছা বেগমকে অকথ্য ভাষায় গালিগালাজ ও তাকে খুঁজতে থাকে। এসময় আনিছার স্বামী আবু বকর বাড়িতে এসে আনিছাকে খোঁজার কারণ জানতে চাইলে বখাটেরা আবু বকরকে মারপিট করে। আবু বকরের ভাতিজা সজীব বাধা দিতে গেলে তাকেও মারধর করে। আহত আবু বকরকে উদ্ধার করে বাজিতপুরে একটি বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে উত্তেজিত জনতা রিশাদ, বাবুল ও পারভেজদের বসত ঘরে আগুন ধরিয়ে দেয়।

কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, নিহতের মরদেহ উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত এ ঘটনায় কোন মামলা হয়নি।

সর্বশেষ - Uncategorized