বৃহস্পতিবার , ১৮ আগস্ট ২০২২ | ৯ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দুর্নীতি
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরও
  5. ইসলাম
  6. করোনাভাইরাস
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. বানিজ্য
  10. বিনোদন
  11. রাজনীতি
  12. লাইফস্টাইল
  13. শিক্ষা
  14. সর্বশেষ
  15. সারাদেশ

করিমগঞ্জে পরিমাপে কারচুপির অপরাধে ফিলিং স্টেশনকে ৭০ হাজার টাকা জরিমানা

প্রতিবেদক
দৈনিক তোলপাড়
আগস্ট ১৮, ২০২২ ৭:২৮ পূর্বাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি.

কিশোরগঞ্জের করিমগঞ্জে তদারকি অভিযান পরিচালনা করে পরিমাপে কারচুপির মাধ্যমে ভোক্তাদের ঠকানোর অপরাধে অর্ণব ট্রেডার্স এন্ড ফিলিং স্টেশনকে ৭০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বুধবার (১৭ আগস্ট) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক এ অভিযান পরিচালনা করেন।

অভিযানে সহযোগিতা করেন উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর জিল্লুর রহমান এবং জেলা পুলিশের উপপরিদর্শক হারুনুর রশিদ এর নেতৃত্বে একটি তদারকি টিম।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার (১৭ আগস্ট) করিমগঞ্জ উপজেলার বালিখলা এলাকায় ফিলিং স্টেশন এবং জ্বালানি তেল বিক্রয় কেন্দ্রগুলোতে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে অর্ণব ট্রেডার্স এন্ড ফিলিং স্টেশনে পেট্রল, অকটেন এবং ডিজেল পরিমাপ করা হয়। এতে প্রতি ৫ লিটার এ পেট্রল ১৫০ এমএল এবং অকটেন ১৫০ এমএল কম পাওয়া যায়।

প্রতিশ্রুত পরিমাপ অপেক্ষা কম পরিমাপে পেট্রল, ডিজেল, অকটেন সরবরাহ তথা পরিমাপে কারচুপির জন্য ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী অর্ণব ট্রেডার্স এন্ড ফিলিং স্টেশনকে ৭০ হাজার টাকা অর্থদণ্ড আরোপ ও আদায় করা হয়।

জনস্বার্থে অভিযান চলমান থাকবে বলেও হৃদয় রঞ্জন বণিক জানিয়েছেন।

সর্বশেষ - সর্বশেষ