সোমবার , ৭ আগস্ট ২০২৩ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দুর্নীতি
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরও
  5. ইসলাম
  6. করোনাভাইরাস
  7. খাদ্য
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. বানিজ্য
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সর্বশেষ

গোপনে রাশমিকার বিয়ে, পাত্র কে জানলে অবাক হবেন!

প্রতিবেদক
tulpar
আগস্ট ৭, ২০২৩ ৯:০৬ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক #
জনসমক্ষে কখনো নিজেদের প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি বিজয় দেবেরাকোন্ডা ও রাশমিকা মানদানা। তবুও ‘ওপেন সিক্রেট’ হয়ে গিয়েছে তাদের মধ্যে চলমান সম্পর্কের ব্যাপারটি।

মাঝেমধ্যেই তাদের একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। কিন্তু প্রেমের খবরের পাশাপাশি একাধিকবার তাদের বিচ্ছেদের জল্পনাও মাথাচাড়া দিয়েছে। অনুরাগীরা অপেক্ষায় তাদের প্রিয় জুটির তরফে সুখবর শোনার। এর মাঝেই উলটো সুর রাশমিকার। নিজের গোপন বিয়ের কথা জানালেন অভিনেত্রী। তবে পাত্র বিজয় নন, অন্য কেউ।

সম্প্রতি অভিনেতা টাইগার শ্রফের সঙ্গে একটি অনুষ্ঠানে হাজির হন রাশমিকা। সেখানেই অভিনেত্রীকে তার বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়। রাশমিকা রাখঢাক না করেই জানান তার বিয়ে হয়ে গেছে। আচমকা এমন কথায় অনেকেই চমকে উঠেছেন।

অভিনেত্রী জানান, নারুতো উজুমাকিকে গোপনে বিয়ে করেছেন তিনি। নারুতো হলো এক জাপানি কার্টুন চরিত্র। সে-ই নাকি রয়েছে রাশমিকার হৃদয় জুড়ে। জনপ্রিয় এ জাপানি মঙ্গা সিরিজটি দেখা যাচ্ছে নেটফ্লিক্সে।

বিজয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে গুঞ্জন থাকলেও শোনা যায় ২০১৭ সালে নাকি দক্ষিণের নায়ক রক্ষিত শেট্টির সঙ্গে বাগদান সারেন অভিনেত্রী।

রাশমিকার প্রথম সিনেমা ‘কিরিক পার্টি’। ২০১৬ সালে মুক্তি পাওয়া এ কন্নড় সিনেমার হাত ধরেই রাশমিকার সাফল্যের শুরু। এই সিনেমার প্রযোজক ও অভিনেতা রক্ষিতের সঙ্গে নাকি একসময় প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন রশমিকা। আংটি বদল থেকে শুরু করে বাগদান— সবটাই নাকি হয়ে গিয়েছিল তখন। সেসময় বিশাল ঘটা করে অনুষ্ঠান করেন রাশমিকা-রক্ষিত।

২০১৭ সালের ৩ জুলাই তাদের বাগদান সম্পন্ন হয়। তবে কোনো এক অজ্ঞাত কারণে তাদের সম্পর্ক ভেঙে যায়। ২০১৮ সালের সেপ্টেম্বরে আলাদা হয়ে যান রাশমিকা-রক্ষিত। এখন জোর চর্চা রাশমিকা-বিজয়ের সম্পর্ক নিয়ে। তবে এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন দুজনেই।

একটু একটু করে বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করছেন রাশমিকা। হিন্দি সিনেমায় অভিষেক হয়েছে ‘গুডবাই’ সিনেমার মাধ্যমে। তবে সাফল্য পাননি। এবার তার অনুরাগীরা অপেক্ষায় রয়েছেন রণবীর কাপুরের সঙ্গে তার পরবর্তী সিনেমা ‘অ্যানিম্যাল’-এর। তাই দক্ষিণের তুলনায় আজকাল বেশিরভাগ সময় কাটাচ্ছেন বলিউডে।

সর্বশেষ - Uncategorized

আপনার জন্য নির্বাচিত

কিশোরগঞ্জে ছাত্রলীগ নেতার ঘুসিতে দাঁত গেল আ’লীগ নেতার

আগে আ.লীগ-জামায়াত তত্ত্বাবধায়ক সরকার চেয়েছিল, এখন আমরা চাইছি: মির্জা আব্বাস

বাংলাদেশের হার না–মানা এক ক্রিকেটার লিখছেন ‘দ্বিতীয় জীবনের’ গল্প

ঢাকা-কুয়াকাটা সড়কে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ১, আহত ১৫

কিশোরগঞ্জে জাকের পার্টির ইসলামী জনসভা ও র‌্যালী অনুষ্ঠিত

জমি দখল করলে ৭ বছর কারাদণ্ড

৩ রানে উইন্ডিজকে হারাল ভারত

মেয়াদোত্তীর্ণ ক‌মি‌টি বাতিলের দা‌বিতে কিশোরগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সংবাদ সম্মেলন

তাড়াইলে প্রশাসনিক ভবনের ভিত্তিপ্রস্তর করলেন জাপার মহাসচিব মুজিবুল হক চুন্নু

টানা ১৭ ঘণ্টায় ৩০ পারা কুরআন শোনালেন হাফেজ শরীফ