সোমবার , ৪ সেপ্টেম্বর ২০২৩ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দুর্নীতি
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরও
  5. ইসলাম
  6. করোনাভাইরাস
  7. খাদ্য
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. বানিজ্য
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সর্বশেষ

কিশোরগঞ্জে ট্রাক্টর চাপায় শিক্ষকসহ নিহত ২

প্রতিবেদক
tulpar
সেপ্টেম্বর ৪, ২০২৩ ১:১৩ অপরাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি.
কিশোরগঞ্জের করিমগঞ্জে ট্রাক্টরচাপায় মাদরাসা শিক্ষকসহ দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার (৪ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে কলেজ মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- হাফিজুর রহমান হাশেম (৩২) ও সম্রাট মিয়া (৩৮)। হাশেম জেলার ইটনা উপজেলার কমলভোগ গ্রামের ছমির উদ্দিনের ছেলে। তিনি চৌগাঙ্গা ফাজিল মাদরাসার শিক্ষক ছিলেন। সম্রাট মিয়া জেলার তাড়াইল উপজেলা কাজলা গ্রামের নাজিমুদ্দিন ছেলে। তিনি ভাড়ায় মোটরসাইকেলে যাত্রী পরিবহন করতেন।

শিক্ষক হাফিজুর রহমান হাশেমের বন্ধু সিরাজুল ইসলাম জানান, আলিম পরীক্ষার ডিউটি করার জন্য সকালে বাড়ি থেকে মোটরসাইকেল যোগে করিমগঞ্জ সোবহানিয়া ফাজিল মাদরাসার উদ্দেশ্যে রওনা করেন হাফিজুর রহমান হাশেম। পথে করিমগঞ্জ কলেজ মোড়ে পেছন থেকে একটি ট্রাক্টর তাদের বহনকারী মোটরসাইকেলে ধাক্কা দিয়ে ওপরে ওঠে যায়। এতে মাদরাসা শিক্ষক হাফিজুর রহমান হাশেম ও মোটরসাইকেলচালক সম্রাট মিয়া ঘটনাস্থলেই মারা যায়।

করিমগঞ্জ ফায়ার সার্ভিসের ওয়্যারহাউস ইন্সপেক্টর আরিফুল হক এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

করিমগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস আই) মাজাহর ইসলাম বলেন, এ ঘটনায় ট্রাকটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছেন। মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হবে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ - Uncategorized