মঙ্গলবার , ১১ জুলাই ২০২৩ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দুর্নীতি
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরও
  5. ইসলাম
  6. করোনাভাইরাস
  7. খাদ্য
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. বানিজ্য
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সর্বশেষ

কিশোরগঞ্জে আটকে পড়া কার্গো জাহাজ ছাড়াতে গিয়ে হাওরে নিখোঁজ হলেন শ্রমিক

প্রতিবেদক
tulpar
জুলাই ১১, ২০২৩ ২:২৫ অপরাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি.
জেলার হাওর বেষ্টিত উপজেলা ইটনায় হাওরে আটকে পড়া কার্গো জাহাজ ছাড়াতে গিয়ে মুসলিম উদ্দিন (৪৮) নামে এক শ্রমিক নিখোঁজ হয়েছেন। মঙ্গলবার (১১ জুলাই) সকাল ৮টা থেকে তাকে উদ্ধারে অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এর আগে সোমবার (১০ জুলাই) সন্ধ্যার পর উপজেলার হাজারিকান্দা হাওরের তৌফিক পল্লীর সামনে কার্গো জাহাজ আটকে যাওয়ার ঘটনা ঘটে। নিখোঁজ মুসলিম উদ্দিন সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার ত্রিপুরা গ্রামের মান্নান মিয়ার ছেলে বলে জানা গেছে। তিনি পাথর বোঝাই কার্গো জাহাজের শ্রমিক হিসেবে এ কার্গো জাহাজে কাজ করতেন।
কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুজর গিফারী এসব তথ্য নিশ্চিত করে তিনি জানান, সোমবার (১০ জুলাই) সন্ধ্যা পর পাথরবোঝাই কার্গো জাহাজ ইটনা উপজেলার হাজারি হাওরের তৌহিদ পল্লীর সামনের এলাকায় আটকে যায়। আটকে যাওয়া ওই কার্গো জাহাজটি ওই স্থান থেকে ছাড়াতে হাওরে নামেন ওই শ্রমিক। জাহাজটি ছাড়িয়ে উঠার সময় তিনি পানিতে তলিয়ে যান।
এ ঘটনার খবর পেয়ে মঙ্গলবার (১১ জুলাই) সকাল ৮টা থেকে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি লিডার আমিনুর রহমানের নেতৃত্বে ডুবুরি কবির হোসেন ও বিদ্যা সাগর উদ্ধার অভিযান পরিচালনা করে যাচ্ছেন। এখনও তলিয়ে যাওয়া শ্রমিককে উদ্ধার করতে পারেননি তারা। হাওরে প্রবল বাতাস ও স্রোত থাকার কারণে উদ্ধার অভিযান বিলম্ব হচ্ছে বলেও জানান তিনি।

সর্বশেষ - Uncategorized