রবিবার , ১৪ মে ২০২৩ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দুর্নীতি
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরও
  5. ইসলাম
  6. করোনাভাইরাস
  7. খাদ্য
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. বানিজ্য
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সর্বশেষ

কিশোরগঞ্জে স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে সংখ্যালঘু পরিবারের জায়গা দখলের অভিযোগ

প্রতিবেদক
tulpar
মে ১৪, ২০২৩ ১২:১৪ অপরাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি.
কিশোরগঞ্জের তাড়াইলের বোরগাঁও গ্রামে সংখ্যালঘু পরিবারের জমি দখলের অভিযোগ উঠেছে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা ব্যারিষ্টার গোলাম কবিরের বিরুদ্ধে। তিনি বর্তমানে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ কমিটির শ্রম বিষয়ক সম্পাদক পদে দ্বায়ীত্বে রয়েছেন। এ ব্যাপারে রোববাবর সকাল ১০টায় উপজেলার সাংবাদিক কল্যান সমিতির অফিসে সংবাদ সম্মেলনের আয়োজন করে ভুক্তভোগী প্রসেনজিৎ বিশ্বাস।

এ সংবাদ  সম্মেলনে লিখিত অভিযোগে প্রসেনজিৎ বিশ্বাস বলেন, ২০১৩ সালে তার পিতা যোগ জীবন বিশ্বাস পৈতৃক সূত্রে পাওয়া জমি একই এলাকার শরীফুল ইসলাম শরীফের কাছে বায়না পত্র দলিল করেন। তার অভিযোগ, ওই জমি জালিয়াতির মাধ্যমে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের শ্রম বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার গোলাম কবির নিজে ও তার লোকজনকে দিয়ে জোরপূর্বক দখল করে। এ জমি নিয়ে বর্তমানে আদালতে মামলা চলমান রয়েছে। মামলা শেষ না হওয়া পর্যন্ত দুই পক্ষকে স্থিতাবস্থা দিয়েছে আদালত। আদালতের নির্দেশনাকে অমান্য করে স্বেচ্ছাসেবক লীগ নেতা গোলাম কবির ও তার লোকজন জমিতে মাটিকাটা ও স্থাপনা নির্মানের পায়তারা করছে। তাকের প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে তিনি ১৩মে তাড়াইল থানায় একটি সাধারণ ডায়রী (৫১৩ নং) দায়ের করেন। এমন অবৈধ দখলবাজ নেতার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে ও সংখ্যালঘু পরিবারকে বাচাঁতে উর্ধ্বতন মহলের কাছে জোর দাবি জানান তিনি।
কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের শ্রম বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার গোলাম কবির তার ব্যাপারে আনীত অভিযোগের বিষয়ে তিনি বলেন, বিরোধপূর্ণ জায়গা আমার চাচার নামে মাঠ রের্কড রয়েছে। তারা এ নিয়ে আমাকে রাজনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করার জন্য এ ঘটনায় আমাকে জড়ানো হচ্ছে। আমি এসবের সাথে কোন সময়ই জড়িত নই।

সর্বশেষ - Uncategorized