সোমবার , ৪ সেপ্টেম্বর ২০২৩ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দুর্নীতি
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরও
  5. ইসলাম
  6. করোনাভাইরাস
  7. খাদ্য
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. বানিজ্য
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সর্বশেষ

টস জিতে নেপালকে ব্যাটিংয়ে পাঠালো ভারত

প্রতিবেদক
tulpar
সেপ্টেম্বর ৪, ২০২৩ ১:৫৩ অপরাহ্ণ

খেলাধুলা

স্পোর্টস ডেস্ক:

এশিয়া কাপে নবাগত নেপাল প্রথম ম্যাচ খেলেছিলো পাকিস্তানের বিপক্ষে। ওই ম্যাচে ২৩৮ রানে হেরেছিলো নেপালিরা। এবার আরও একটি শক্তিশালী দলের মুখোমুখি রোহিত পাডৌলের দল। ভারতের বিপক্ষে আজ তারা খেলতে নেমেছে শ্রীলঙ্কার পাল্লেকেলে স্টেডিয়ামে।

এই ম্যাচে টস করতে নামলেন দুই রোহিত। ভারতের অধিনায়ক রোহিত শর্মা এবং নেপালের অধিনায়ক রোহিত পাডৌলে। তবে টসে জয় হয়েছে বড় রোহিতের। টস জিতে নেপালকে ব্যাট করার আমন্ত্রণ জানিয়েছেন রোহিত শর্মা।

ভারত অধিনায়ক নিশ্চিত নন, আজও পুরো ম্যাচটা অনুষ্ঠিত হবে কি না। কারণ, আজও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বৃষ্টিতে ম্যাচ ভেসে গেলে ভারতীয় বোলাররা বোলিংয়েরই সুযোগ পাবে না। এ কারণে নেপালের বিপক্ষে সুযোগটা কাজে লাগাতে চাইলেন ভারত অধিনায়ক রোহিত শর্মা।

জসপ্রিত বুমরাহ পূত্র সন্তানের পিতা হয়েছেন। এ কারণে তিনি দলের বাহিরে আছেন। তার পরিবর্তে ভারতীয় দলে সুযোগ পেয়েছেন পেসার মোহাম্মদ শামি।

ভারতীয় একাদশ

রোহিত শর্মা (C), শুভমান গিল, বিরাট কোহলি, স্রেয়াশ আয়ার, ইশান কিশান, হার্দিক পান্ডিয়া, রবিন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, কুলদিপ যাদব, মোহাম্মদ শামি ও মোহাম্মদ সিরাজ।

নেপাল একাদশ

কুশল বুর্তেল, আসিফ শেখ, রোহিত পাউডেল(C), সম্পাল কামি, গুলশান ঝা, ভিম শার্কি, দিপেন্দ্র সিং আইরে, কুশল মাল্লা., সন্দিপ লামিচানে, করন কেসি এবং ললিত রাজবংশি।

সর্বশেষ - Uncategorized