মঙ্গলবার , ২১ মে ২০২৪ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দুর্নীতি
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরও
  5. ইসলাম
  6. করোনাভাইরাস
  7. খাদ্য
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. বানিজ্য
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সর্বশেষ

কিশোরগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিস ও আসবাবপত্র ভাংচুর

প্রতিবেদক
tulpar
মে ২১, ২০২৪ ৬:১৯ অপরাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি.
কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায় (মটর সাইকেল প্রতীক) মো. গিয়াস উদ্দিন লাকীর নির্বাচনী অফিস ও চেয়ার টেবিল ভাংচুর করেছে অভিযোগ উঠেছে লাঙ্গল প্রতীক জহিরুল ইসলাম শাহীন এর সমর্থকদের বিরুদ্ধে। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে তাড়াইলের সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ডে পাইদা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়েছে বলে জানা যায়। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।
উপজেলা নির্বাচনের প্রার্থী গিয়াস উদ্দিন লাকী (মটর সাইকেল প্রতীক) অভিযোগ করে বলেন, আমার লোকজন রাতে নির্বাচনী অফিসে বসে আলোচনা করছিলো। ঠিক এমন সময় জহিরুল ইসলাম শাহীন (লাঙ্গল প্রতীক) এর সমর্থক হাসিম মিয়া ও হোসাইন এর নেতৃত্বে ১০/১২ জনের একটি দল নিয়ে দেশীয় অস্রসহ আমার নেতা-কর্মীদের উপর হামলা চালায়। এসময় তারা অফিস সহ সকল চেয়ার টেবিল ভাংচুর করে।
জহিরুল ইসলাম শাহীন এর সাথে হলে তিনি জানান, আমি খোঁজ নিয়ে জানতে পারি রাস্তা ব্লক করে গিয়াস উদ্দিন লাকীর লোকজন মিটিং করছিলো। আমার লোকজন রাস্তা ছাড়তে বললেই তাদের উপর হামলা চালায় গিয়াস লাকীর লোকজন।
ঘটনা সত্যতা স্বীকার করে তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মুনছুর আলী আরিফ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে যাই। কারা এমন করেছে তা খতিয়ে দেখছি। লিখিত অভিযোগ পেলে ব্যাবস্থা নিবো। তবে ঘটনাস্থলে
আমাদের পুলিশ মোতায়েন রয়েছে।

সর্বশেষ - Uncategorized