আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

মালিক-রিজওয়ানকে নিয়েই পাকিস্তানের একাদশ

Spread the love

ক্রীড়া ডেস্ক ||
অস্ট্রেলিয়ার বিপক্ষে সেমিফাইনালের গুরুত্বপূর্ণ ম্যাচের আগের দিন বুধবার হালকা জ্বরে আক্রান্ত পাকিস্তানের নিয়মিত ক্রিকেটার শোয়েব মালিক ও মোহাম্মদ রিজওয়ান। একাদশে তাদের পাওয়া নিয়ে শঙ্কা উঠেছিল, তা কেটে যায় ম্যাচের দিন তাদের ফিটনেসে পাস হওয়ার ঘোষণায়। তাই তাদের দুজনকে দলে রেখেই একাদশ ঘোষণা করেছে পাকিস্তান। গত পাঁচ ম্যাচের একাদশ নিয়েই অজিদের মুখোমুখি তারা।

বুধবার রাতে পাকিস্তানের অনুশীলনের সময় গণমাধ্যমকে মিডিয়া ম্যানেজার ইব্রাহিম বাদিস জানান, মালিক-রিজওয়ানকে বিশ্রামে রাখা হয়েছে। তিনি বলেছিলেন, ‘মালিক-রিজওয়ান জ্বরে আক্রান্ত। তবে তাদের করোনা নেগেটিভ এসেছে। এই মুহূর্তে তারা চিকিৎসকের পর্যবেক্ষণে আছেন। বৃহস্পতিবার ১১টায় তাদের আবারও পরীক্ষা করা হবে। আশা করছি ওরা সুস্থ হয়ে উঠবে। তাদের জন্য টিম ম্যানেজমেন্ট শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবে।’

শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষায় থেকে তাদের দলে নিয়েছে পাকিস্তান। স্কটল্যান্ডের বিপক্ষে দারুণ ব্যাটিং করেন মালিক। ১৮ বলে ফিফটি হাঁকিয়ে ম্যাচসেরাও তিনি। আর পাঁচ ম্যাচে দুটি হাফ সেঞ্চুরি রিজওয়ানের, রান ২১৪।

পাকিস্তান দল: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, ফখর জামান, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, আসিফ আলী, ইমাদ ওয়াসিম, শাদাব খান, হাসান আলী, শাহীন শাহ আফ্রিদি, হারিস রউফ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ