আজ ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

এবার ডাকাত হলেন মোশাররফ করিম

Spread the love

বিনোদন ডেস্ক.
অভিনেতা মোশাররফ করিম এখন কলকাতায়। গত সপ্তাহে পুবাইলে একটি নাটকের শুটিং করে কলকাতায় রওনা হন তিনি। ভারতে মোশাররফ প্রায়ই যান ঘুরতে। কিন্তু এবারের সফর শুধু ঘোরাঘুরি নয়; নির্দিষ্ট করে এখনই কিছু না জানালেও ধারণা করা হচ্ছে, কলকাতায় তিনি বড় কোনো প্রজেক্টে কাজ করছেন।

যাওয়ার আগে মোশাররফ করিম কয়েক দিন ছিলেন মানিকগঞ্জের জাফরগঞ্জে। সেখানে মাঝনদীতে আর ধু-ধু চরে শুটিং করেছেন একটি ওয়েব ফিল্মের।

বকুল ফুলn ছবিতে ডাকাতের গেটআপে মোশাররফ করিমবকুল ফুল’ ছবিতে ডাকাতের গেটআপে মোশাররফ করিম। ছবি: ফেসবুক থেকে
‘বকুল ফুল’ নামের ওই ছবিতে ডাকাত হয়ে হাজির হবেন মোশাররফ করিম। ছবিটি বানিয়েছেন শরাফ আহমেদ জীবন। লিখেছেন নাহিদ হাসনাত। নির্মাতা জানিয়েছেন, অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘চরকি’র জন্য তৈরি হচ্ছে ‘বকুল ফুল’।

এর আগে একই প্ল্যাটফর্মের দুটি ছবিতে ডাকাত চরিত্রে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু ও শ্যামল মওলা। ডাকাত নিয়ে পরপর কয়েকটি ছবি তৈরি করছে চরকি। ‘বকুল ফুল’ সেই ধারাবাহিকতার একটি অংশ। দেশের প্রত্যন্ত অঞ্চলে ডাকাতির ঘটনা ছবিটির মূল প্রেক্ষাপট।

নির্মাতা জানিয়েছেন, ছবিতে একেবারেই অন্য রকম মোশাররফ করিমকে দেখা যাবে। শুটিংয়ে তিনি ভীষণ খেটেছেন। টানা ৭২ ঘণ্টা শুটিং করার মতো ঘটনাও ঘটেছে। ‘বকুল ফুল’ ছবির অল্প কাজ বাকি আছে। আগামী মাসে ছবিটি প্রচার হওয়ার কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ