আজ ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

তিন দেশে তাঁদের ‘নেটওয়ার্ক’

Spread the love

বিনোদন প্রতিবেদক,
একের পর এক নতুন কাজের খবর দিচ্ছেন নির্মাতা সৈকত নাসির। কয়েক দিন আগে বুবলীকে নিয়ে শেষ করলেন ‘তালাশ’ ছবির শুটিং। শেষ দিনের শুটিংয়ের ফাঁকে নির্মাতার সঙ্গে কথা হয় তাঁর আগামী কাজের পরিকল্পনা নিয়ে। তখনই সৈকত নাসির দিলেন ‘নেটওয়ার্ক’-এর খোঁজ।

‘নেটওয়ার্ক’ তাঁর প্রথম ওয়েব সিরিজ। বড় বাজেটের কাজ। ১০ অক্টোবর থেকে বিশাল বহর নিয়ে শুটিং শুরু হচ্ছে। বাংলাদেশের ঢাকা, খাগড়াছড়ি, পঞ্চগড়, বান্দরবান—এই চার জেলায় শুটিং হবে। তবে শুধু বাংলাদেশেই সীমাবদ্ধ নয় ‘নেটওয়ার্ক’-এর ব্যাপ্তি। নির্মাতা সৈকত নাসির বললেন, ‘গল্পের প্রয়োজনে আমাদের তিন দেশে শুটিং করতে হবে। বাংলাদেশ তো আছেই। ভারত ও মিয়ানমারেও যেতে হবে আমাদের। ভারতের কলকাতা ও আগরতলায় শুটিংয়ের প্রস্তুতি চলছে। সেখান থেকেও কয়েকজন অভিনেতা যোগ দেবেন।’

‘নেটওয়ার্ক’ সিরিজের মূল চরিত্রের নাম বেগম। এই চরিত্রে অভিনয় করবেন নিপা আহমেদ রিয়েলি। এর আগে অনন্য মামুনের ‘মেকআপ’ ছবিতে অভিনয় করেছেন নিপা। মিডিয়ার এই নবাগত মুখ আশা করছেন, ‘বেগম’ চরিত্রটি তাঁকে দর্শকের কাছে জনপ্রিয় করে তুলবে।

সিরিজে আরও অভিনয় করবেন ‘কে হবে মাসুদ রানা’ প্রতিযোগিতার প্রথম রানারআপ সাজ্জাদ হোসাইন। আরও থাকবেন মিশা সওদাগর, সাঞ্জু জন, রাশেদ মামুন অপু, কাজী নওশাবা আহমেদ, সাকিবা বিনতে আলী প্রমুখ।

নির্মাতা বলছেন, ‘শুধু তা-ই নয়, এই সিরিজে সব মিলিয়ে ৪৭ জন অভিনয় করছেন। বড় পরিসরের গল্প। তাই অভিনয়শিল্পীর সংখ্যাও অনেক। বিশাল এই বহর নিয়েই মিশন শুরু করছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ