আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

করিমগঞ্জ উপজেলা জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

Spread the love

করিমগঞ্জ প্রতিনিধি |
কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলা জাতীয় পার্টির ৫৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। রোববার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় ২২ জনকে কার্যনির্বাহী সদস্য করে ৫৫ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনের সংসদ সদস্য, শ্রম ও কর্মসংস্থান বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এডভোকেট মুজিবুল হক চুন্নু কমিটির অনুমোদন দেন।

জাতীয় পার্টির গঠনতন্ত্রের ধারা ১০ এ উপধারা ৩ এর ক ও গ মোতাবেক এ কমিটিকে অনুমোদন দেয়া হয়েছে।

কমিটিতে সাবেক ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দুলাল সভাপতি, মতিউর রহমান ভূঁইয়া সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আছমা আক্তার কে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

কমিটির অপর দুই সাংগঠনিক সম্পাদক হলেন গুনধর ইউপি চেয়ারম্যান নাজমুস সাকির নুরু সিকদার ও জয়কা ইউপি চেয়ারম্যান মো. আশরাফ উদ্দিন।

এছাড়া কার্যনির্বাহী কমিটির অন্যান্য পদের মধ্যে সহ-সভাপতি যথাক্রমে মো. আনোয়ার হোসেন আসাদ, মো. সিহাব উদ্দিন ভূঁইয়া, মো. মনিরুজ্জামান স্বপন খন্দকার, নোয়াবাদ ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কাজী রুহুল আমিন, সুতারপাড়া ইউপি’র সাবেক চেয়ারম্যান মো. আব্দুল হক ফকির, ডা. জিএম মোস্তফা ও ইউসিসিএ (বিআরডিবি) এর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. হাবিবুর রহমান।

যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন সুতারপাড়া ইউপি চেয়ারম্যান মো. হারুন অর রশিদ ও গুজাদিয়া ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম।

এছাড়া কমিটির মুক্তিযোদ্ধা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুর রউফ, এনজিও সম্পাদক মো. আমিনুল হক ভূঁইয়া কাবুল, সাহিত্য সম্পাদক মো. আলী আকবর (আঙ্গুর মাষ্টার), প্রচার সম্পাদক মো. জিল্লুর রহমান ভূঁইয়া, শ্রম সম্পাদক মো. সাইদুর রহমান, কৃষি সম্পাদক সুতারপাড়া ইউপি সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী (সুরুজ মিয়া), স্বাস্থ্য সম্পাদক মো. নুরুল হক নুরু, ক্রীড়া সম্পাদক সাবেক পৌর কাউন্সিলর মো. বজলুর রহমান, সমাজকল্যাণ সম্পাদক মো. আব্দুল হাই মিয়া, সমাজসেবা সম্পাদক মো. আবু ছালেক ভূঁইয়া, দপ্তর সম্পাদক মো. বিল্লাল হোসেন, ধর্ম সম্পাদক মাওলানা তাজুল ইসলাম মারুফ, আইন সম্পাদক আলফাজ উদ্দিন দিপু, শিক্ষা সম্পাদক জয়নাল আবেদীন জুয়েল, অর্থ সম্পাদক মাসুদুজ্জামান রতন, যুব সম্পাদক মেহেদী হাসান লিটন, মহিলা সম্পাদক রুবিনা আক্তার ও সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম কাঞ্চন।

পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার পর কর্মী সমর্থকদের মধ্যে বেশ উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়। সভাপতি, সম্পাদক, সাংগঠনিক সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় ও মিষ্টিমুখের মাধ্যমে বরণ করে নেয়া হয়েছে।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক মতিউর রহমান ভূইয়া জানান, দীর্ঘদিন বিশ্বস্ততার সঙ্গে কাজ করায় নতুন করে দায়িত্ব পাওয়ায় কর্তব্যের পরিসীমা বেড়ে গেছে।

তিনি নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ