আজ ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

বিসিবি নির্বাচনে সুজনকে চ্যালেঞ্জ জানাচ্ছেন সাকিবদের ‘ফাহিম স্যার’

Spread the love

নিজস্ব প্রতিবেদক,
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচনে অংশ নিচ্ছেন দেশের প্রখ্যাত কোচ নাজমুল আবেদীন ফাহিম। বর্তমান পর্ষদের গেম ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান খালেদ মাহমুদ সুজনের প্রতিদ্বন্দ্বী হতে যাচ্ছেন বিকেএসপির ক্রিকেট উপদেষ্টা ফাহিম।

আজ মিরপুর শেরেবাংলায় রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে পরিচালক পদের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেন সাকিব আল হাসান-মুশফিকুর রহিমদের শ্রদ্ধেয় ‘ফাহিম স্যার’। তিনি ক্যাটাগরি–৩ থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। এই ক্যাটাগরিতে জাতীয় দলের সাবেক ক্রিকেটার, সাবেক অধিনায়ক, বিশ্ববিদ্যালয় শিক্ষা বোর্ড, বিকেএসপি, কোয়াব ও আম্পায়ার্স বোর্ডের কাউন্সিলররা নির্বাচন করেন।

মনোনয়নপত্র সংগ্রহের পর সাংবাদিকদের ফাহিম বলেন, ‘নিশ্চিত করে বলতে পারি, আমাকে দেখে কেউ অযোগ্য ভাববে না। যদি বিজয়ী হতে না-ও পারি, আফসোস থাকবে না। কোনো যোগ্য লোক এলে সবাই কিছুটা হলেও খুশি হবে। আমাকে দেখে ভবিষ্যতে আরেকজন এখানে আসতে পারে।’

পরিচালকের এই ক্যাটাগরিতে সুজনকে শক্ত প্রতিদ্বন্দ্বী মনে করেন ফাহিম। এই জায়গায় নিজেকে যোগ্য মনে করে ফাহিম জানান, দেশের ক্রিকেটকে দেওয়ার মতো অনেক কিছুই আছে তাঁর, ‘আমি জেনেবুঝেই নির্বাচন করছি। সুজন শক্ত প্রতিদ্বন্দ্বী। আমাকে জিততেই হবে, ব্যাপারটা এমন নয়। তবে আমি জিততেও পারি। জানি, সুজনই ফেবারিট। সবাই এ কথায় বলবে। মনে হয় এই জায়গায় আমারও যোগ্যতা আছে এবং অনেক কিছু দেওয়ার আছে।’

আগামী ৬ অক্টোবর অনুষ্ঠিত হবে বিসিবির কার্যনির্বাহী পর্ষদের নির্বাচন। ভোট গণনা শেষে সেদিনই প্রাথমিক ফল প্রকাশ করা হবে। চূড়ান্ত ফল জানা যাবে পরদিন ৭ অক্টোবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ