আজ ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

কণ্ঠ হারিয়েছেন বাপ্পী লাহিড়ি? ছেলে বললেন, ‘একেবারেই মিথ্যে’

Spread the love

বিনোদন ডেস্ক.
কয়েকমাস আগে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন সংগীতশিল্পী বাপ্পী লাহিড়ি। ভর্তি ছিলেন মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে। এরপর সুস্থ হয়ে বাড়ি ফিরলেও শারীরিক অবস্থা আগের অবস্থায় ফেরেনি। গুঞ্জন উঠেছে, কথা বলার ক্ষমতা হারিয়েছেন তিনি। গত পাঁচ মাস ধরে কারো সঙ্গে কথা বলছেন না বাপ্পী লাহিড়ি। অনেকে এটাও প্রচার করছেন যে, আর কোনোদিন গান গাইতে পারবেন না এই জনপ্রিয় শিল্পী।

গত এপ্রিল মাসের কথা। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর সংক্রমণ ছড়িয়েছিল বাপ্পী লাহিড়ির ফুসফুসেও। দ্রুত শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। এমনকি কথা বলাও বন্ধ হয়ে যায়। হাসপাতাল থেকে বাড়ি ফিরে আসার পর তাঁকে দেখতে গেয়েছিলেন ইন্ডাস্ট্রির কয়েকজন। তাঁদের সঙ্গেও কোনো কথা বলতে পারেননি বাপ্পী। সেখান থেকেই জল্পনার সূত্রপাত।

পুত্র বাপ্পার সঙ্গে বাপ্পী লাহিড়িপুত্র বাপ্পার সঙ্গে বাপ্পী লাহিড়ি। ছবি: ফেসবুক থেকে
তবে কণ্ঠস্বর হারানোর গুজব সম্পূর্ণ নাকচ করে দিয়েছেন বাপ্পী লাহিড়ির ছেলে বাপ্পা লাহিড়ি। আমেরিকায় থাকেন তিনি। বাবার অসুস্থতার খবর পেয়ে কয়েক মাস আগে ফিরেছেন ভারতে। সেই থেকে বাবার সঙ্গেই আছেন। বাবার খেয়াল রাখছেন।

গণমাধ্যমকে তিনি বলেছেন, ‘বাবার কণ্ঠস্বর নিয়ে যা রটেছে, তা একেবারেই মিথ্যে। আসলে ৫ মাস ধরে চিকিৎসকের নির্দেশেই কথা বন্ধ রেখেছেন তিনি। এখনো খুবই দুর্বল বাবা। ফুসফুসে সংক্রমণ হওয়াতেই সুস্থ হতে দেরি হচ্ছে। আশা রাখি, পূজার আগেই বাবা পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন।’

বাপ্পী লাহিড়িপুত্র এটাও জানিয়েছেন যে, দুর্গাপূজার সময় বাপ্পি লাহিড়ীর সঙ্গে ঋতুপর্ণা সেনগুপ্তর একটা গানের রেকর্ডিংও আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ