আজ ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ড. মিজানুল হকের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক প্রকাশ

Spread the love

তোলপাড় ডেস্ক.
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সদস্য, কিশোরগঞ্জ ৩ আসনের সাবেক সংসদ সদস্য ড. মিজানুল হকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগ এর সভাপতি ও বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি। শুক্রবার রাতে বাংলাদেশ আওয়ামী লীগ এর দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে শোক বিবৃতি দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিবৃতিতে তিনি মরহুম ড. মিজানুল হক এর পবিত্র আত্মার মাগফেরাত কামনা করেন। তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

একই প্রেস বিজ্ঞপ্তিতে ড. মিজানুল হক এর মৃত্যুতে আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক, সড়ক ও যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের এমপি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।
উল্লেখ্য যে, ড. মিজানুল হক বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) সাবেক শিক্ষক ছিলেন। ১৯৯১ ও ১৯৯৬ সালে জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ, তাড়াইল) আসনে আওয়ামী লীগ থেকে দু’বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন তিনি। এর আগে বাকশালের রাজনীতির সাথেও জড়িত ছিলেন ড.মিজানুল হক। স্বচ্ছ রাজনীতিবিদ হিসেবে যথেষ্ট সুনাম রয়েছে তার। তিনি বাংলাদেশ আওয়ামী লীগ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ছিলেন।

তিনি কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনের সাবেক সংসদ সদস্য ড. মিজানুল হক দীর্ঘদিন নানা শারীরিক জটিলতায় ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। ২৭ আগস্ট শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ