আজ ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

গৃহকর্মীকে হত্যা চেষ্টার মামলায়ও চিত্র নায়িকা একার জামিন

Spread the love

নিজস্ব প্রতিবেদক :
চলচ্চিত্র অভিনেত্রী সিমন হাসান একা গৃহকর্মী হত্যা চেষ্টার মামলায় জামিন পেয়েছেন। আজ রোববার ঢাকার মহানগর হাকিম মামুনুর রশিদ তাঁকে জামিন দেন।

ঢাকার আদালতে হাতিরঝিল থানা সরকারি নিবন্ধন কর্মকর্তা এএসআই তোজাম্মেল হোসেন একার জামিনের বিষয়টি নিশ্চিত করেছেন। এই জামিন আদেশের পর কারাগার থেকে মুক্তি পেতে আর কোন বাধা থাকল না একার।

গত ১০ আগস্ট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় মহানগর হাকিম আতিকুল ইসলাম চিত্রনায়িকা একাকে জামিন দেন। গত ৩১ জুলাই রাতে রাজধানীর হাতিরঝিল থানায় গৃহকর্মী নির্যাতনের অভিযোগ এবং মাদক রাখার দায়ে একার নামে পৃথক দুটি মামলা দায়ের করা হয়।

হাজেরা নামে এক নারী একার বাসায় কাজ করতেন। একা ওই নারীকে বাড়তি কাজ করতে বললে তিনি রাজি হননি। এর ফলে গত ৩০ জুলাই ওই গৃহকর্মীকে বাসা থেকে বের করে দেন একা। একপর্যায়ে আর ওই বাসায় কাজ করবেন না মনস্থির করেই পরের দিন বেতন চাইতে যান গৃহকর্মী হাজেরা। এতেই একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে তাঁকে মারধর করেন নায়িকা একা।

মারধরে গৃহকর্মীর চিৎকারে আশ-পাশের বাসিন্দারা ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গেলে একা বাসার ভেতর থেকে দরজা বন্ধ করে দেন। একপর্যায়ে স্থানীয়দের উপস্থিতিতে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে পুলিশ। এরপর একাকে আটক করে পুলিশ। আটকের সময় তাঁর বাসা থেকে অর্ধেক বোতল কেরু অ্যান্ড কোম্পানির বাংলা মদ, ৫০ গ্রাম গাঁজা ও পাঁচ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এরপর নির্যাতনের অভিযোগে গৃহকর্মী হাজেরা বাদী হয়ে হত্যাচেষ্টা ও নির্যাতনের একটি মামলা দায়ের করেন। আর একার বাসা থেকে মাদক উদ্ধার হওয়ার ঘটনায় পুলিশ বাদী হয়ে আরেকটি মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ