আজ ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ পৌর মেয়রের পিতার মৃত্যুতে কিশোরগঞ্জ জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের শোক

Spread the love

স্টাফ রিপোর্টর>*** কিশোরগঞ্জ পৌরসভার বর্তমান মেয়র পারভেজ মিয়ার পিতা সাবেক কমিশনার মোঃ আব্দুস সোবহান (চম্পা মিয়া)এর মৃত্যুতে জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি গাজী টেলিভিশনের জেলা প্রতিনিধি সোহেল চৌধুরী, সহ-সভাপতি দীপ্ত টেলিভিশনের জেলা প্রতিনিধি শামসুল আলম শাহীন, সাধারণ সম্পাদক ৭১ টেলিভিশনের জেলা প্রতিনিধি আবু তাহের, যুগ্ন সাধারণ সম্পাদক অ.ন.ম তানভীর হায়দার ,সাংগঠনিক সম্পাদক রূপান্তর টিভির জেলা প্রতিনিধি কাওসার আহমেদ টিটু, কোষাধ্যক্ষ বিজয় টিভির জেলা প্রতিনিধি শরফ উদ্দিন হোসাইন জীবন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সিএনএন টিভির জেলা প্রতিনিধি হুমায়ুন কবীর, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদকে এস টিভির জেলা প্রতিনিধি শহীদুল ইসলাম পলাশ, কার্য্যকরী সদস্য বাংলা ভিশন টিভির জেলা প্রতিনিধি একে নাসিম খান ও এন টিভির জেলা প্রতিনিধি অ্যাড. মারুফ আহমেদসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।
উল্লেখ্য কিশোরগঞ্জ পৌরসভার মেয়র পারভেজ মিয়ার পিতা, সাবেক কমিশনার ও বিশিষ্ট সমাজসেবক শহরের শোলাকিয়া এলাকার মো. আব্দুস সোবহান চাম্পা মিয়া ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল বুধবার (১৮ আগস্ট) বেলা ১১টা ৫০ মিনিটে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৪ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্র জানিয়েছে, বুধবার বাদ মাগরিব শহরের ঐতিহাসিক শহীদী মসজিদে মরহুমের নামাজে জানাজা শেষে শোলাকিয়া বাগে জান্নাত কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়েছে। মরহুমের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ