আজ ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের কমিটি অনুমোদন

Spread the love

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ
কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। বুধবার (২৮ জুলাই) রাতে সাবেক সাংসদ অ্যাডভোকেট সোহরাব উদ্দিন কে আহ্বায়ক করে ১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম, এ আফজল। চিঠিতে সোহরাব উদ্দিন কে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এর সঙ্গে আলোচনাক্রমে নির্দিষ্ট সংখ্যক সদস্যদের সমন্বয়ে একটি পুর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি গঠনের জন্য অনুরোধ করা হয়।

চিঠিতে আরো বলা হয়, গত ১৬ ই সেপ্টেম্বর ২০২০ ইং তারিখে পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক এ, এফ, এম ওবায়েদ উল্লাহ্ আওয়ামী লীগ থেকে পদত্যাগ করায় সাংগঠনিক শূন্যতা সৃষ্টি হওয়ায় বিগত ২২ জুলাই কিশোরগঞ্জ জেলা শিল্পকলা একাডেমী হলে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদ সভায় পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের একটি আহ্বায়ক কমিটি গঠনের আলোচনা সভায় একক ভাবে সোহরাব উদ্দিনের নাম প্রস্তাব হলে আলোচনাক্রমে সাবেক সাংসদ অ্যাডভোকেট সোহরাব উদ্দিন কে পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক হিসাবে দায়িত্ব পালনের সিদ্ধান্ত গৃহীত হয়েছিল।
এর আগে সর্বশেষ ২০০০ সালের ১৮ আগস্ট অ্যাডভোকেট এ, এফ, এম ওবায়েদ উল্লাহ কে আহ্বায়ক করে পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের ৭৩ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়। উক্ত কমিটির যুগ্ম আহ্বায়ক ছিলেন বর্তমান উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু ও মোতায়েম হোসেন স্বপন। ২০২০ সালের ১৬ সেপ্টেম্বর আহ্বায়কের পদ থেকে অ্যাডভোকেট এ, এফ, এম ওবায়েদ উল্লাহ পদত্যাগ করার পর থেকে প্রায় এক বছর ধরে আহ্বায়ক ছাড়াই চলে আসছিল পাকুন্দিয়া উপজেলা আওয়ামীলীগ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ