আজ ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

পাকুন্দিয়া প্রেসক্লাবের সম্মেলনে আছাদুজ্জামান সভাপতি, তানভীর হায়দার সম্পাদক

কিশোরগঞ্জ প্রতিনিধি:
কিশোরগঞ্জের পাকুন্দিয়া প্রেসক্লাবের ত্রি–বার্ষিক সম্মেলন আজ শনিবার অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে আছাদুজ্জামান খন্দকারকে (কালের কণ্ঠ) সভাপতি ও আ.ন.ম. তানভীর হায়দার ভূঁইয়াকে (আরটিভি) সাধারণ সম্পাদক করে সর্বসম্মতিক্রমে ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়। প্রেসক্লাব মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

আলোচনা সভার দ্বিতীয় পর্বে প্রেসক্লাবের সভাপতি এমএ রশীদ ভূঁইয়া আগামী তিন বছরের জন্য এ কমিটি ঘোষণা করেন।

কার্যকরী কমিটির অন্যরা হলেন, সহ–সভাপতি তরীকুল হাসান শাহীন (ইত্তেফাক), শামছুল আলম শাহীন (দীপ্ত টিভি), সহ–সাধারণ সম্পাদক রাজন সরকার (সংবাদ), কোষাধ্যক্ষ ক.ম.মুহিবুল্লাহ বচ্চন (নয়া দিগন্ত), প্রচার ও প্রকাশনা সম্পাদক দিলিপ রবিদাস (দৈনিক খবর), দপ্তর সম্পাদক সাখাওয়াত হোসেন হৃদয় (আজকের পত্রিকা), কার্যকরী সদস্য এসএএম মিনহাজ উদ্দিন (সকালের সময়), ওমর ফারুক আকন্দ (শতাব্দীর কণ্ঠ) ও মিজানুর রহমান (মুক্ত খবর)।

প্রেসক্লাবের সভাপতি এমএ রশীদ ভূইয়ার সভাপতিত্বে ও প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক তরীকুল হাসান শাহীনের সঞ্চালনায় এতে বক্তৃতা করেন, কিশোরগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রীর সহকারী পরিচালক বোরহান উদ্দিন, প্রেসক্লাবের সহ সভাপতি এম সাইদুল ইসলাম, শামছুল আলম শাহীন, সাধারণ সম্পাদক আছাদুজ্জামান খন্দকার, সহসাধারণ সম্পাদক আনম তানভীর হায়দার, সিনিয়র সাংবাদিক এম শাহজাহান, বিটিভির চিত্রগাহক (নিউজ) এবিএম নুরুল ইসলাম বাচ্চু, কার্যকরী সদস্য ওমর ফারুক, এসএএম মিনহাজ উদ্দিন, রাজন সরকার, ক.ম.মুহিবুল্লাহ বচ্চন ও সুজন দেওয়ান প্রমুখ।

নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন কিশোরগঞ্জ–২(কটিয়াদী–পাকুন্দিয়া)আসনের জাতীয় সংসদ সদস্য নূর মোহাম্মদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.রফিকুল ইসলাম রেনু, পাকুন্দিয়া পৌরসভার সাবেক মেয়র অ্যাডভোকেট মো.জালাল উদ্দিন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি নাজমুল হক দেওয়ান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ