আজ ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে করোনার থাবায় ৪ জনের মৃত্যু

কিশোরগঞ্জ প্রতিনিধি.
কিশোরগঞ্জে করোনার সংক্রমণ পরিস্থিতি বিপজ্জনক আকার ধারণ করছে। ভয়াবহ এ ভাইরাস শনাক্তের পাশাপাশি বাড়ছে মৃত্যুর সংখ্যা। প্রতিদিনেই মৃত্যুর মিছিলে যুক্ত হচ্ছে নতুন নতুন নাম। এ পরিস্থিতিতে জেলায় নতুন করে আরও চার জনের মৃত্যু হয়েছে।
জেলার করোনা পরিস্থিতি নিয়ে সর্বশেষ সোমবার (১২ জুলাই) রাতে প্রকাশিত রিপোর্টে মোট ১২৫ জনের নতুন করে করোনা শনাক্ত হয়েছে। এর বিপরীতে জেলা এদিন সুস্থ হয়েছেন মোট ৩৭ জন। ফলে করোনা সংক্রমণ পরিস্থিতি দিন দিনই উদ্বেগজনক হয়ে ওঠছে।

সর্বশেষ রিপোর্ট অনুযায়ী, কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাব থেকে গত ৭ জুলাই সংগৃহীত মোট ১৭৬ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ৪৬ জনের কোভিড-১৯ পজেটিভ এসেছে।

এ রিপোর্টে মোট ৪৯৫ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট দেওয়া হয়েছে।

বাকি ৩১৯ জনের মধ্যে বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের আরটি-পিসিআর ল্যাবে রোববার (১১ জুলাই) ৭৬ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ১৩ জনের কোভিড-১৯ পজেটিভ এসেছে।

এছাড়া কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল এবং হোসেনপুর, করিমগঞ্জ, তাড়াইল, পাকুন্দিয়া, কটিয়াদী ও মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মোট ২৪৩ জনের রেপিড এন্টিজেন টেস্টে ৬৬ জনের কোভিড-১৯ পজেটিভ এসেছে। ফলে জেলায় করোনাভাইরাসে আক্রান্ত বর্তমান রোগীর সংখ্যা ৮৭ জন বেড়েছে।
কিশোরগঞ্জ জেলার সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ