আজ ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে ছিনতাইকারীদের হামলায় আহত ৩

Spread the love

কিশোরগঞ্জ প্রতিনিধি.
কিশোরগঞ্জে সদর উপজেলায় ছিনতাইকারীদের হামলায় তিনজন আহত হয়েছেন। ঘটনার পর এলাকাবাসী তিন ছিনতাইকারীকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

শনিবার রাত পৌনে ১২টার দিকে সদর উপজেলার বৌলাই ইউনিয়নের মূল সতাল গ্রামে ঘটনাটি ঘটেছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, মূল সতাল গ্রামের আবু বকরের ছেলে শাহরিয়া খান (২১) বাড়ির সামনে বসে মোবাইল ফোনে গেম খেলছিলেন। এ সময় একটি মোটরসাইকেলে করে তিনজন গিয়ে তার মোবাইলটি ছিনাতাই করে নিয়ে যায়। পালানোর সময় একজনকে জাপটে ধরে ফেলে শাহরিয়া। এ সময় এদের মধ্যে একজন ধারালো অস্ত্র দিয়ে শাহরিয়াকে কোপাতে থাকে। তার চিৎকারে প্রতিবেশী নূরুল্লাহ (৪৫) ও তার ছেলে আরিফ (১৮) এগিয়ে গেলে তাদের দুইজনকেও কোপায়। পরে আরও লোকজন গিয়ে প্রথমে ছিনতাইকারী দুইজনকে ধরে ফেলে। অপর একজন পালিয়ে যাওয়ার সময় লোকজন ধাওয়া দিয়ে তাকেও ধরে ফেলে। পরে তিনজনকে ধরে গণপিটুনি দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধারালো অস্ত্রসহ তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায়। আহত মূল সতাল গ্রামের নূরুল্লাহ, তার ছেলে আরিফ ও শাহরিয়াকে হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে শাহরিয়ার অবস্থা আশঙ্কাজনক।

কিশোরগঞ্জ মডেল থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, তিন ছিনতাইকারীকে উদ্ধার করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ