আজ ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

শিয়াল মারার ফাঁদে প্রাণ গেল কিশোরের

কুমিল্লা প্রতিনিধি:
আখ খেতের শিয়াল মারার তারে আটকে এক কিশোর মারা গেছে বলে ধারণা করছে পুলিশ। কুমিল্লার মেঘনা উপজেলার বরকান্দা ইউনিয়নের বাউলপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত কিশোর রাসেল মিয়া (১৭) বাউলপাড়া গ্রামের সাব মিয়ার ছেলে। মরদেহ ময়নাতদন্তের জন্য মঙ্গলবার বিকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

স্থানীয়রা জানান, রাসেল স্থানীয় একটি ফার্নিচারের দোকানের কর্মচারী ছিলেন। বাউলপাড়া গ্রামের মিজানুর রহমানের ভরাট করা একটি জমির পাশে মঙ্গলবার রাসেলের লাশ পড়ে থাকতে দেখে।
নিহত রাসেলের মা রুমা বেগম বলেন, তার বাবা আগে মারা গেছেন। তিনি নৌ পুলিশের ফাঁড়িতে রান্নার কাজ করেন। সারারাত ছেলেটি বাড়িতে যায়নি। সকালে শুনেছেন তার ছেলে মারা গেছে। তিনি ছেলের মৃত্যুর জন্য দায়ীদের বিচার চান।

মেঘনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল মজিদ জানান, বাউলপাড়া এলাকার জাফর মিয়ার আখ খেতে শিয়ালসহ অন্য প্রাণী থেকে আখ রক্ষা করতে তার দিয়ে বিদ্যুত সঞ্চালন করেন। ধারণা করা হচ্ছে, রাসেলসহ কয়েকজন রাতে আখ খেতে আসলে রাসেল বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়। তার সাথের ছেলেরা লাশটিকে জমির আখ খেত থেকে একটু দূরে এনে ফেলে রেখে চলে যায়। সিআইডির একটি দল ঘটনাস্থলে এসে আলামত সংগ্রহ করে। আমরা সুরতহাল শেষে লাশটি ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ