আজ ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

আবারও জেলায় শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হলেন নাহিদ হাসান সুমন

Spread the love

পাকুন্দিয়া প্রতিনিধি :

আবারও কিশোরগঞ্জ জেলা পুলিশের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) নির্বাচিত হয়েছেন পাকুন্দিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নাহিদ হাসান সুমন। সোমবার (২১ জুন) জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় তাঁকে পুরস্কৃত করা হয়। এবার নিয়ে তিনি ৬ বার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) নির্বাচিত হয়েছেন।  নাহিদ হাসান সুমন এর আগে জেলার করিমগঞ্জ থানায় থাকাকালীন ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) নির্বাচিত হন।  তাঁর নিজ বাড়ি নেত্রকোনা জেলার মদন উপজেলায়।

পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) জেলা পুলিশের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে পাকুন্দিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নাহিদ হাসান সুমনের হাতে ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইব্রাহীম হোসেনসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

মাসিক কল্যাণ সভায় ২০২১ সালের মে মাসের পারফরমেন্স বিবেচনায় বিভিন্ন ক্যাটাগরিতে জেলা পুলিশের কর্মকর্তা ও সদস্যদের মধ্যে পুরস্কার প্রদান করা হয়।

পুরস্কৃত হওয়ায় আনন্দ প্রকাশ করে পাকুন্দিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নাহিদ হাসান সুমন বলেন, পুলিশ হেডকোয়ার্টার কর্তৃক নতুন চালু হওয়া ‘অভিন্ন মানদ-ের আলোকে বিশেষ অবদান’ এর স্বীকৃতিস্বরূপ এ পুরস্কার পাওয়ায় আমি খুবই আনন্দিত। এ পুরস্কার কাজের প্রতি আমার উৎসাহ বাড়বে।

আমাকে এ পুরস্কারের জন্য নির্বাচিত করায় মাননীয় পুলিশ সুপার মহোদয়, অতিরিক্ত পুলিশ সুপার মহোদয় ও পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ মহোদয়ের প্রতি কৃতজ্ঞ। সবার কাছে দোয়া ও সহযোগিতা কামনা করছি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ