আজ ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ জেলা টেলিভিশন সাংবাদিক ফোরাম এর পথ চলা শুরু

স্টাফ রিপোর্টার :
কিশোরগঞ্জ জেলায় কর্মরত টেলিভিশন সাংবাদিকদের নিয়ে কিশোরগঞ্জ জেলা টেলিভিশন সাংবাদিক ফোরাম গঠিত হয়েছে। বুধবার (৯ জুন) সকালে জেলা শহরের একটি বিদ্যালয়ের কক্ষে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে আনুষ্ঠানিকভাবে এ কমিটি গঠিত হয়।

আগামী দুই বছরের জন্য গঠিত ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির সভাপতি হিসেবে জিটিভির জেলা প্রতিনিধি সোহেল চৌধুরী এবং সাধারণ সম্পাদক হিসেবে একাত্তর টিভির জেলা প্রতিনিধি আবু তাহেরকে সর্বসম্মতিক্রমে মনোনীত করা হয়।

কমিটির অন্যান্য পদে মনোনীতরা হচ্ছেন, সহ-সভাপতি দীপ্ত টিভির জেলা প্রতিনিধি শামসুল আলম শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক আরটিভির জেলা প্রতিনিধি আ ন ম তানভীর হায়দার, সাংগঠনিক সম্পাদক রূপান্তর টিভির জেলা প্রতিনিধি কাউসার আহমেদ টিটু, কোষাধ্যক্ষ বিজয় টিভির জেলা প্রতিনিধি শরফ উদ্দিন হোসাইন জীবন, দপ্তর সম্পাদক সিএনএন বাংলা টিভির জেলা প্রতিনিধি হুমায়ুন কবির এবং প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক চ্যানেল এস এর জেলা প্রতিনিধি শহীদুল ইসলাম পলাশ।

এছাড়া কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন বাংলাভিশন এর জেলা প্রতিনিধি একে নাসিম খান, এনটিভির স্টাফ রিপোর্টার অ্যাডভোকেট মারুফ আহমেদ এবং দেশ টিভির জেলা প্রতিনিধি শাফায়েত নাজমুল।

সাংবাদিকতার পেশাগত মান উন্নয়ন, দায়িত্ব পালনে প্রতিবন্ধকতা দূরীকরণসহ দায়িত্বশীল সাংবাদিকতা নিশ্চিত করতে এই সংগঠন কাজ করবে বলে সভায় সিদ্ধান্ত গৃহিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ