আজ ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

নিকলীতে পিস্তল ও গুলিসহ মুরগি সোহেল আটক

কিশোরগঞ্জ প্রতিনিধি :
কিশোরগঞ্জের নিকলীতে পিস্তল, দেশীয় পাইপ গান ও গুলিসহ সন্ত্রাসী নাজির হোসেন সোহেল ওরফে মুরগী সোহেল র‌্যাবের হাতে আটক হয়েছে। রবিবার (৩০ মে) দিবাগত রাত দুইটার দিকে উপজেলার খালিশার হাটি এলাকা থেকে তাকে আটক করে র‌্যাব- ১৪। সে নিকলী উপজেলা সদরের খালিশা হাটি গ্রামের মো. নুরুল ইসলামের ছেলে।
কিশোরগঞ্জ র‌্যাব-১৪ এর উপ-পরিচালক কোম্পানী কমান্ডার লে. এম শোভন খান সোমবার দুপুরে র‌্যাব-১৪ ক্যাম্পে এক প্রেস বিফ্রিংয়ে বলেন, উপজেলার সোয়াইজানি নদীর জলমহাল দখলকে কেন্দ্র করে নাজিউর রহমান সোহেল ওরফে মুরগি সোহেল গত ১১ মে তার সন্ত্রাসী বাহিনী নিয়ে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড চালায়। ঘটনার সময় মুরগি সোহেল তার আগ্নেয়াস্ত্র দিয়ে এলোপাতাড়ি গুলি ছুঁড়লে চার শিশুসহ মোট ১০ জন আহত হয়।

এ ঘটনায় ১২ মে থানায় মামলা দায়ের হয়। পরে র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে সন্ত্রাসী মুরগী সোহেল বাড়িতে অবস্থান করছে এমন সংবাদ পেয়ে রবিবার (৩০ মে) রাতে তার বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে। এ সময় তার কাছ থেকে দুই রাউন্ড গুলিসহ একটি পিস্তল উদ্ধার করে। পরে জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্যে তার বাড়ির পিছনে মাটিতে পুঁতে রাখা দুটি পাইপ গান ও পাঁচ রাউন্ড কার্তুজ, চারটি রামদা এবং একটি চাপাতি উদ্ধার করে।

তার বিরুদ্ধে নিকলী থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ