আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ফেসবুকে মহানবীকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য: পাকুন্দিয়ায় যুবক আটক

Spread the love

কিশোরগঞ্জ (পাকুন্দিয়া) প্রতিনিধি .
সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কটুক্তি ও কুরুচিপূর্ণ ভাষা ব্যবহারের অভিযোগে সৌরভ দত্ত (২৪) নামের হিন্দু ধর্মালম্বী এক যুবকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২১ মে) সকালে উপজেলার হোসেন্দী পূর্বপাড়া এলাকার নিজ বাড়ি থেকে তাকে আটক করে পাকুন্দিয়া থানা পুলিশ। সৌরভ দত্ত উপজেলার হোসেন্দী পূর্বপাড়া গ্রামের শুক রঞ্জন দত্তের ছেলে বলে জানা গেছে। সে ডেফোডিল ইউনিভার্সিটিতে লেখাপড়া করছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) লুৎফর রহমান জানান, বুধবার রাতে নিজের ফেসবুক আইডি থেকে তার এক বন্ধুকে মেসেঞ্জারে মহানবী মুহাম্মদ (সা.) সর্ম্পকে কুরুচিপূর্ণ ভাষায় কুটক্তি করে পাঠান। পরে যা দ্রুত সামাজিক মাধ্যমে ছড়িয়ে যায়। এতে এলাকায় মুসলিম সম্প্রদায়ের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয় এবং এলাকাবাসী তার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করে বিচার দাবি করে। পরে আজ শুক্রবার সকালে উপজেলা ও পুলিশ প্রশাসন অভিযানের নেমে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে বলেন, সৌরভ দত্তকে থানায় আনা হয়েছে। এখন তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ