আজ ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

প্রতিবন্ধি ও পথ শিশুদের মাঝে নাটোর পুলিশ নারী কল্যাণ সমিতি ও সাংসদের সহায়তা প্রদান

নাটোর প্রতিনিধি:
নাটোরে পৃথক ভাবে সাংসদ সদস্য ও পুলিশ নারী কল্যাণ সমিতি পক্ষ থেকে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।

সোমবার দুপুরে কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে নাটোর-২ সদর ও নলডাঙ্গা আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল ৭শতাধিক বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদান করেছেন। পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে নাটোরের দুঃস্থ ও দরিদ্র সিএনজি অটোরিকশা ও ভ্যান চালকের মাঝে চাউল, ডাউল, তেল, লবন, আলু সহ ঈদ সামগ্রী বিতরন করা হয়। আগে সকালে প্রতিদিনের ন্যায় ১০০০ মানুষের মাঝে নিজস্ব তহবিল থেকে অর্থ প্রদান করেন তিনি। এ সময় সাথে উপস্থিত ছিলেন, পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, জেলা আওয়ামীলীগের উপদপ্তর সম্পাদক প্রভাষক আকরামুল ইসলাম সহ নেতৃবৃন্দ।

অপরদিকে ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে পথ শিশু ও প্রতিবন্ধিদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করেছে নাটোর পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)।

এদিন দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সামনে ৮০জন প্রতিবন্ধি শিশু ও ১২০জন পথ শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন নাটোর পুলিশ নারী কল্যাণ সমিতি সভাপতি ও পুলিশ সুপার লিটন কুমার সাহার সহধর্মিনী সুমনা সাহা।

এসময় পুনাকের সদস্য ও সিংড়া সার্কেল জামিল আক্তারের সহধর্মিনী নাইমা সিদ্দিক। এছাড়া পুলিশ সুপার লিটন কুমার সাহা, অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, সিংড়া সার্কেল জামিল আক্তার সহ অন্যন্যরা উপস্থিত ছিলেন।

নাটোর পুলিশ নারী কল্যাণ সমিতি সভাপতি সুমনা সাহা বলেন, বড়দের পাশাপাশি শিশুদের মাঝে ঈদের আনন্দটা ছড়িয়ে দিতে নাটোর পুনাক প্রতিবন্ধি এবং পথ শিশুদের পাশে দাঁড়িয়েছে। সামান্য কিছু ঈদ সামগ্রী দিয়ে শিশুদের ঈদের আনন্দটা বাড়িয়ে দেওয়ার চেষ্টা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ