আজ ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

নিকলীতে ডাকাতির ঘটনায় গ্রেফতার-১ 

নিকলি প্রতিনিধি.
কিশোরগঞ্জের নিকলীতে ডাকাতির ঘটনায় রুবেল (২৮)নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার দিবাগত রাতে  উপজেলার সদর ইউনিয়নের কুলু পাড়া গ্রামের পাশে এ ডাকাতির ঘটনা ঘটে। রুবেল রামেশ্বর হাটি গ্রামের জালালের ছেলে।
জানা যায়, প্রতিদিনের ন্যায় স্বর্ণ দোকানি অর্জুন দেবনাথ  রবিবার রাত ১২টার সময় নিকলী পুরাতন বাজার থেকে তার দোকান বন্ধ করে বাড়িতে রওনা দেয়। পথে কুলু পাড়া মোড়ে আসতেই চার জনের একটি ডাকাত দল তার পথ আটকিয়ে হাত ও মুখ গামছা দিয়ে বেধে ফেলে।  এসয়ম দেশীয় অস্ত্রের মুখে  তার পকেটে থাকা নগদ টাকা ও দোকানের চাবি ছিনিয়ে নেয়। পরে তাকে  চাকু দিয়ে আঘাত করে এবং এলোপাথাড়ি মারতে থাকলে অর্জুনের আত্মচিৎকারে  গ্রামের লোকজন এগিয়ে আসলে ডাকাতরা পালিয়ে যায়। ওই রাতেই অর্জুন বাদি হয়ে ৪ জনের নাম উল্লেখসহ  নিকলী থানায় একটি  ডাকাতি মামলা দায়ের করে। পরে সোমবার অভিযান চালিয়ে দুপুরে পুলিশ আসামি রুবেলকে গ্রেফতার করে।
এ বিষয়ে জানতে চাইলে নিকলী থানা অফিসার ইনচার্জ মোঃ শামসুল আলম সিদ্দিকী বলেন নিকলী থানায় (৩৯৪ ধারায়) একটি ডাকাতি (মামলা নং-১) রুজু করা হয়েছে। মামলায়  উল্লেখিত রুবেল নামে এক জনকে গ্রেফতার করা হয়েছে এবং নগদ ১২০০ টাকা ও একটি চাকু জব্দ করা হয়েছে। দোকানের চাবি উদ্ধারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ