আজ ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

Bangladesh's Taskin Ahmed (C) celebrates with teammates after taking the wicket of Sri Lanka's Dimuth Karunaratne (3R) during the fifth and final day of the first Test cricket match between Sri Lanka and Bangladesh at the Pallekele International Cricket Stadium in Kandy on April 25, 2021. (Photo by ISHARA S. KODIKARA / AFP) (Photo by ISHARA S. KODIKARA/AFP via Getty Images)

ক্যান্ডিতে বাংলাদেশের নিষ্প্রাণ ড্র

স্পোর্টস ডেস্ক .
১০৭ রানের লিড সামনে রেখে দ্বিতীয় সেশনে খেলতে নেমে তামিমের ঝলকে ২ উইকেটে ১০০ রান তুলে বাংলাদেশ। কিন্ত চা বিরতির পর বৃষ্টির কারণে আর খেলা গড়ায়নি মাঠে। শেষ পর্যন্ত ড্র হয় শ্রীলঙ্কা-বাংলাদেশ সিরিজের প্রথম টেস্ট।

ম্যাচের প্রথম ইনিংসে ৫৪১ রানে ইনিংস ঘোষণা করে বাংলাদেশ। জবাবে ব্যাট করতে নেমে নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ৬৪৮ রান তুলে স্বাগতিক শ্রীলঙ্কা।

জবাবে, ১০৭ রানে পিছিয়ে থেকে নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে তামিম ইকবালের অপরাজিত ৭৪ আর মুমিনুল হকের ২৩ রানের ভর করে দুই উইকেটে ১০০ রান তুলতেই বৃষ্টি হানা দেয় ক্যান্ডিতে।

যার ফলে পঞ্চম দিনের খেলা বন্ধ হয়ে যায়। এরপর দুই আম্পায়ার ম্যাচ ড্র ঘোষণা করে।

আগের দিনের সেঞ্চুরিয়ান নাজমুল হোসেন শান্ত ফিরেছেন শূন্য রানে। আর সাইফ হাসান দ্বিতীয় ইনিংসেও নিজের সামর্থের প্রমাণ দিতে পারেননি তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ