আজ ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে শিশুদের আম পাড়া নিয়ে ঝগড়ায় বড়দের সংঘর্ষ, নিহত ১

কিশোরগঞ্জ প্রতিনিধি:
গাছের আম পাড়াকে কেন্দ্র করে গ্রামবাসীর দুই পক্ষের সংঘর্ষে লিটন মিয়া (৪০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় উভয় পক্ষে আরও অনন্ত ১২জন আহত হয়েছেন।

ঘটনাটি শনিবার কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ছয়সূতি ইউনিয়নের মধ্যলালপুর গ্রামে ঘটেছে। সংঘর্ষের সময় ২০ থেকে ২৫টি বসতঘর ভাঙচুর ও লুটপাট করা হয়।

নিহত লিটন উপজেলার ছয়সূতি ইউনিয়নের মধ্যলালপুর এলাকার আব্বাছ আলীর ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে গাছ থেকে আম পাড়াকে কেন্দ্র করে মধ্যলালপুরের কাঞ্জিবাড়ি ও উমরাবাড়ির শিশুদের মধ্যে ঝগড়া হয়।

এ নিয়ে রাতেই উভয়পক্ষের লোকজন সালিশ-দরবারে বসেন। রাতে আর সেই সালিশ-দরবার মীমাংসা হয়নি। কিন্তু উভয় পক্ষের মধ্যে উত্তেজনা চলছিল।

শনিবার সকালে হঠাৎ করেই উমরাবাড়ির মিশ্রি মিয়ার নেতৃত্বে ১২/১৩ জনের একটি দল কাঞ্জিবাড়িতে হামলা চালান। এ সময় উভয়পক্ষ লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। ঘণ্টাব্যাপী চলা এ সংঘর্ষে কাঞ্জিবাড়ির লিটন মিয়া ঘটনাস্থলেই নিহত হন।

কুলিয়ারচর থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে হতাহতের এ ঘটনা ঘটেছে।

ঘটনা তদন্ত করে প্রকৃত অপরাধীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ