আজ ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

খালেদা জিয়ার বাসায় ৯ জন করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক :
খালেদা জিয়াসহ তার বাসায় ৯ জন স্টাফ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। রোববার বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশান বাসা ‘ফিরোজা’ থেকে বের হয়ে তার ব্যক্তিগত চিকিৎসক ডা. মো. আল মামুন সাংবাদিকদের এ কথা জানান।

ডা. মামুন বলেন, আল্লাহর অশেষ রহমতে ম্যাডামের শারীরিক অবস্থা ভালো। তার ওইরকম কোনো উপসর্গ নাই। যেমন, জ্বর, কাশি, গলা ব্যথা এবং শ্বাসকষ্ট- এরকম কোনো উপসর্গ তার নাই।

তাহলে টেস্ট কেনো করালাম- টেস্ট করিয়েছি এজন্য, তার বাসায় একজন স্টাফের গত ৫ থেকে ৬ দিন আগে হালকা জ্বর-জ্বর ভাব ছিলো। তখন তাকে আমরা টেস্ট করাই। টেস্টে পজিটিভ আসে।’

তিনি আরও বলেন, পজিটিভ আসার পরে ওই স্টাফ যে রুমে থাকতেন, সে রুমের বাকিদেরও আমরা পরীক্ষা করাই। তাদেরও পজিটিভ আসে। তখন আমরা ম্যাডামের নিরাপত্তার স্বার্থে পরীক্ষা করাই। গতকালকে আমরা পরীক্ষা করেছি। আজ রেজাল্ট দিয়ে দিবে।

বাসায় কতজনের করোনা পজিটিভ-জানতে চাইলে তিনি বলেন, মোট ৯ জনের করোনা পজেটিভ।

ডা. মামুন বলেন, ম্যাডামের কোনো উপসর্গ নেই। আমাদের যে মেডিকেল বোর্ড আছে, আমরা আলাপ-আলোচনা করে চিকিৎসা চালাচ্ছি। ম্যাডাম এখনো স্টেবল আছেন। এখন প্রশ্ন আসতে পারে আমি আগে কেনো অস্বীকার করেছি। একজন ডাক্তার হিসেবে প্রতিটি রোগীর প্রাইভেসি রাখা আমার দায়িত্ব। এই যে এখন পজিটিভ এসেছে, এখন বলছি যে পজিটিভ আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ