আজ ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে বিএনপি-পুলিশ ব্যাপক সংঘর্ষ ॥ ফাঁকা গুলি

কিশোরগঞ্জ প্রতিনিধি.
কিশোরগঞ্জে বিক্ষোভ মিছিলকে কেন্দ্র করে বিএনপি ও পুলিশের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ বিপুল পরিমান গ্রেনেড ও শটগানের ফাঁকা গুলি ছোঁড়ে। মঙ্গলবার দুপুর ১২টার দিকে শুরু হয়ে থেমে থেমে দুই ঘন্টাব্যাপী সংঘর্ষ চলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপির সারাদেশে কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী এবং জেলা বিএনপি কার্যালয়ে অগ্নিসংযোগ ও ভাঙচুরের প্রতিবাদে মঙ্গলবার বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছিল জেলা বিএনপি। কর্মসূচি অনুযায়ী বেলা ১২টার দিকে বিএনপির নেতাকর্মীরা শহরের পুরানথানা ও একরামপুর এলাকায় রাস্তায় টায়ারে আগুন দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি এবং দোকান পাটে হামলা চালায়। এসময় পুলিশ তাদেরকে ধাওয়া দিলে বিক্ষোভকারীরা রেললাইনে অবস্থান নিয়ে পুলিশের উপর অনবরত পাথর নিক্ষেপ করতে থাকে। পুলিশও পাল্টা জবাব দিতে বিপুল পরিমান সাউন্ড গ্রেনেড ও শটগানের গুলি ছোঁড়ে। এভাবে দুই ঘন্টাব্যাপী ধাওয়া পাল্টা ধাওয়া চলে। এ সময় ৪ জনকে আটক করে পুলিশ।
উল্লেখ্য, গত ২৮ মার্চ হেফাজত ইসলামীর হরতালের দিন সন্ধ্যায় জেলা বিএনপি কার্যালয় ভাঙচুর ও সদর উপজেলা বিএনপি কার্যালয়ে অগ্নিসংযোগের ঘটনা ঘটে।
কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বাক্কার সিদ্দিক জানান, বিক্ষোভের নামে জনগণের দোকানপাট ভাংচুর করেছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ