আজ ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

বিসিবি সভাপতির ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট বন্ধে আইনি ব্যবস্থা

ক্রীড়া প্রতিবেদক:
বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের কোনও ফেসবুক অ্যাকাউন্ট নেই। অথচ তারই নামে কয়েকটি অ্যাকাউন্ট বানিয়ে নানা রকম মন্তব্য ও স্ট্যাটাস দেওয়া হচ্ছে। এসব অ্যাকাউন্ট বন্ধে আইনি ব্যবস্থা নিচ্ছে বিসিবি।

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী এরই মধ্যে নিশ্চিত করেছেন, কয়েকটি অ্যাকাউন্ট বন্ধ করা হয়েছে। বাকিগুলো বন্ধ করতে আইন শৃঙ্খলা বাহিনীর সাহায্য চাওয়া হয়েছে। বিসিবি সভাপতি নাজমুল হাসানের কোনও ফেসবুক অ্যাকাউন্ট নেই বলেও নিশ্চিত করেছেন তিনি।

বোর্ডের এই কর্মকর্তা আরও বলেন, আমাদের বোর্ড সভাপতির কোনও ফেসবুক অ্যাকাউন্ট নেই। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার তেমন কোনও উপস্থিতি নেই। কিন্তু ভুয়া কয়েকটি অ্যাকাউন্ট খুলে তার নামে চালানো হচ্ছে। সেসব আমাদের নজরে এসেছে। সেগুলোর মাধ্যমে তার সুনাম ক্ষুন্ন হচ্ছে, পাশাপাশি বাজে প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। আমরা কয়েকটি অ্যাকাউন্ট শনাক্ত করে সেগুলো বন্ধ করেছি। পাশাপাশি আইন শৃঙ্খলা বাহিনীর সহায়তা চেয়েছি।

সম্প্রতি দেশ বাদ দিয়ে সাকিব আল হাসানের আইপিএল খেলার সিদ্ধান্ত ও নাসির হোসেনের বিয়ে নিয়ে বিভিন্ন পোস্টে বোর্ড সভাপতির নামে করা অ্যাকাউন্ট থেকে মন্তব্য করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ