আজ ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী শ্রাবন্তী

বিনোদন ডেস্ক:
বিজেপিতে যোগ দিলেন টলিউডের আরও এক গ্ল্যামার মমতার ঘনিষ্ঠজন হিসাবে পরিচিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

সোমবার (১ মার্চ) বিকেলে পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি দিলীপ ঘোষ এবং কেন্দ্রীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয়র উপস্থিতিতে শহরের এক পাঁচতারা হোটেলে তাদের হাত থেকে দলীয় পতাকা তুলে নেন টলিউডের এই প্রথমসারির অভিনেত্রী।

এক সময়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ হিসাবেই পরিচিত ছিলেন শ্রাবন্তী। দলের ও সরকারের বিভিন্ন কর্মসূচিতে দেখা গেছে তাকে। তাহলে কেনো তৃণমুল ত্যাগী হলেন? এ বিষয়ে শ্রাবন্তী জানান, আমি মনে করছি বিজেপিই প্রকৃত পরিবর্তন আনতে পারে পশ্চিমবঙ্গে। তাই মোদীজির অনুপ্রেরণায় বিজেপিতে যোগ দিলাম।

শ্রাবন্তী আরও বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে দেশের জন্য কিছু করতে চান তিনি। তার বাবা সব সময়ই শিখিয়েছেন, দেশের জন্য কিছু করতে। সেই শিক্ষা থেকেই তিনি এবার পশ্চিমবঙ্গের মানুষের জন্য কিছু করতে চান, জানান শ্রাবন্তী।

একুশের বিধানসভা নির্বাচনের প্রার্থী হতে পারেন বলেও জানা যাচ্ছে। তবে বিষয়টিকে শ্রাবন্তী দলের ওপরই ছেড়ে দিয়েছেন। তার কথায় এ ব্যাপারে দলই চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।

গত কয়েকদিনে একঝাঁক রুপালি পর্দার তারকা বিজেপিতে যোগ দিয়েছেন। তাদের মধ্যে রয়েছেন- রুদ্রনীল ঘোষ, হিরণ চট্টোপাধ্যায়, যশ দাশগুপ্ত, পায়েল সরকার, পাপিয়া অধিকারীর মত কলাকুশলীরা। এরপর শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও যোগ দিলেন বিজেপিতে।

এ বিষয়ে কেন্দ্রীয় নেতা রাজ্যের বিজেপির পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় বলেন, আর কোন কোন তারকা বিজেপিতে যোগদানের অপেক্ষায় রয়েছেন তা খুব শীঘ্রই দেখতে পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ