আজ ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

প্রাণ খোয়ানোর শঙ্কায় মির্জার জিডি

নিজস্ব প্রতিবেদক:

নিজেকে ও পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে বলে গতকাল সোমবার রাতে কোম্পানীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। ওই জিডিতে ষড়যন্ত্রমূলকভাবে হত্যাকাণ্ড ঘটিয়ে তাকে বা তার কোনো কর্মীকে জড়ানোর ষড়যন্ত্র চলছে বলেও উল্লেখ করা হয়।

সাধারণ ডায়েরিতে কাদের মির্জা উল্লেখ করেছেন, কিছুদিন যাবৎ নোয়াখালী ও ফেনীর অপরাজনীতি ও দুর্নীতির বিরুদ্ধে সোশ্যাল মিডিয়াসহ গণমাধ্যমে কথা বলায় বিভিন্ন রাজনৈতিক অপশক্তি আমার ও আমার পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দিচ্ছে। তারা আমিসহ আমার রাজনৈতিক কর্মীদের বিরুদ্ধে বিভিন্ন প্রকারের মিথ্যা মামলায় জড়ানোর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

ডায়েরিতে আরও বলা হয়েছে, আবদুল কাদের মির্জা গোপন সূত্রে সংবাদ পেয়েছেন, সন্ত্রাসী ও রাজনৈতিক অপশক্তি তাদের কোনো কর্মীকে খুন করে বসুরহাট বাসস্ট্যান্ড–সংলগ্ন এলাকায় ফেলে রেখে তাকে (কাদের মির্জাকে) এবং তার দলীয় নেতা–কর্মীদের হত্যা মামলায় জড়ানোর ষড়যন্ত্র করছে।

জিডি প্রসঙ্গে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক বলেন, মেয়রের জিডির বিষয়টিকে তারা গুরুত্বের সঙ্গে নিয়ে এরই মধ্যে তদন্ত শুরু করেছেন। এ বিষয়ে কারও কোনো সম্পৃক্ততা পাওয়া গেলে বা কাউকে শনাক্ত করা গেলে তাৎক্ষণিকভাবে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই কাদের মির্জা সম্প্রতি নোয়াখালীর রাজনীতি নিয়ে উত্তাপ ছড়ানো বক্তব্য দিচ্ছিলেন। গত মাসে বসুরহাট পৌরসভার মেয়র নির্বাচনের আগে প্রচারণা সভাগুলোতে তার সত্যবচন সারা দেশের রাজনৈতিক মহলে আলোচিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ