আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

নেইমারের চোট ভাবাচ্ছে বার্সা কোচকে

ক্রীড়া ডেস্ক:

চোটের কারণে প্রায় এক মাসের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন নেইমার। ফরাসি কাপে কাঁর বিপক্ষে প্যারিস সেন্ত জার্মেইর সর্বশেষ ম্যাচে চোট পান বাঁ পায়ের ঊরুতে। তাতে প্রায় চার বছর পর প্রথমবার ন্যু ক্যাম্পে ফেরার আশা ভেস্তে গেছে ব্রাজিলিয়ান সুপারস্টারের। আগামীকাল মঙ্গলবার চ্যাম্পিয়নস লিগ শেষ ষোলোর প্রথম লেগে মুখোমুখি হবে বার্সেলোনা ও পিএসজি। এই ম্যাচের আগে নেইমারের চোট নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন বার্সা কোচ রোনাল্ড কোমান।

প্রতিপক্ষের খেলোয়াড়দের নির্দয় ফাউলের কারণে গুরুতর চোট পাওয়ার ঘটনা নতুন নয়। এ কারণে ম্যাচ অফিসিয়ালদের কাছে আরও বেশি সুরক্ষার দাবি জানিয়েছেন ফুটবলাররা। তাতে সমর্থন দিচ্ছেন কোমানও, এই ধরনের খেলোয়াড়দের সুরক্ষা দিতেই হবে আপনাকে। নেইমার, মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোর মতো খেলোয়াড়দের। কারণটা ব্যাখ্যা করলেন বার্সার ডাচ কোচ, কারণ তারা ওই খেলোয়াড় যাদের খেলা আমরা উপভোগ করি। রেফারিদের উচিত তাদের সুরক্ষা দেওয়া, যদিও এই খেলায় গায়ে গায়ে লাগালাগি হয়েই থাকে।

এদিকে পিএসজি ম্যাচের আগে সুখবর পেয়েছে বার্সা। দলে ফিরতে পারেন জেরার্দ পিকে। সোমবার তার স্বতঃস্ফূর্ত অনুশীলন বলছে সেই কথা। স্প্যানিশ ডিফেন্ডারকে নিয়ে কোমান বললেন, সে ঠিক আছে। চার-পাঁচ দিন ধরে সে দলের সঙ্গে। ভালো অনুভূতি তার। আর সিদ্ধান্ত (দলে থাকবেন কি না) নেওয়ার জন্য আমার হাতে আরও একদিন সময় আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ