আজ ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

পাকুন্দিয়ায় স্বস্থ্য সচিবকে অপসারণের দাবিতে আ..লীগের বিক্ষোভ

কিশোরগঞ্জ প্রতিনিধি:
স্বাস্থ্য সচিব আব্দুল মান্নানকে প্রত্যাহারের দাবিতে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠন। বুধবার (১০ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে পাকুন্দিয়া উপজেলা সদরে এ কর্মসূচি পালিত হয়।

উপজেলার বিভিন্ন স্থান থেকে নেতা কর্মীরা মিছিলসহ সকালে কর্মসূচিতে অংশ নেন। এতে অর্ধশত নারী ঝাড়ু হাতে মিছিল করে স্বাস্থ্য সচিবের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দেন। উপজেলা পরিষদের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহর প্রদক্ষিণ করে। পরে ঈদগাহ মাঠে সংক্ষিপ্ত সমাবেশ করে নেতাকর্মীরা।

সমাবেশে বক্তারা বলেন, কটিয়াদী উপজেলার চান্দপুরে স্থানীয় মানুষের জমি দখল করে স্বাস্থ্য সচিব আব্দুল মান্নান কমিউনিটি ক্লিনিক নির্মাণ করছেন। ভুক্তভোগীরা এর প্রতিবাদ করায় তাদের নামে মিথ্যা মামলা দেওয়া হয়েছে, গ্রেফতারও করা হয়েছে। স্বাস্থ্য সচিব এসবের দায় স্থানীয় সংসদ সদস্য নূর মোহাম্মদের ওপর চাপানোর অপচেষ্টা চালাচ্ছেন। এসময় স্বাস্থ্য সচিবকে প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের কর্মসূচি দেওয়া হবে বলে ঘোষণা দেন তারা। বক্তারা অবিলম্বে মামলা প্রত্যাহার ও গ্রেফতারকৃতদের মুক্তির দাবি জানান সমাবেশ থেকে।
উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি বাবুল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, নারান্দি ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, বুরুদিয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা রুবেল, জাঙ্গালিয়া ইউপি চেয়ারম্যান সরকার শামীম আহমেদ, সুখিয়া ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ টিটু, হোসেন্দি ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান হামদু, উপজেলা শ্রমিকলীগের সভাপতি নাজমুল হক দেওয়ান,পাকুন্দিয়া পৌরসভার সাবেক প্যানেল মেয়র তরিকুল ইসলাম আসাদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবুল আহমেদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ