আজ ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

ভালোবাসা নিয়ে এসেছে ফাগুন

ফিচার ডেস্ক:

ভালোবাসা দিবস আর পহেলা ফাগুন এবার একসঙ্গে এসেছে। প্রিয় ঋতু আসার আগেই গাছে গাছে ফুলের সমারোহ মানে বসন্তের আবাহন।

বসন্তে ফুটবে শিমুল, পলাশ, কৃঞ্চচূড়া। অশোক, রক্তকাঞ্চনের রঙে লাল হবে বাংলা। আর ভালোবাসার ফুলেল সাজের প্রিয় মানুষকে কেউ একবার ছুঁয়ে দেখবে কিংবা কেউ মুগ্ধ হবে তার অপরূপ রূপে। ঋতুরাজ বসন্ত এসেছে দুয়ারে সঙ্গে আছে ভালোবাসা দিবসও।

দু’টি বিশেষ উৎসব যখন একসঙ্গে হাজির হয়, একটু তো ভাবতেই হচ্ছে কোন রঙের পোশাক পরা হবে বা সাজটা কেমন হবে। সকালের দিকে বেছে নিন হলুদ রঙের পোশাক।

এতে প্রকৃতির সঙ্গে আপনার আশপাশও ভরে উঠবে স্নিগ্ধ ভালোলাগায়। শীত বিদায় নিচ্ছে তাই দিনের বেলায় পরার জন্য হালকা হলুদই অবশ্য বেস্ট, পোশাকের মেটিরিয়াল সুতি, জর্জেট বা শিফন হতে পারে।

হলুদ-সোনালির মিশেলে শাড়ি, কামিজ বা ফতুয়া সঙ্গে হালকা সাজে কাটিয়ে দিন সকাল থেকে বিকেল। ভালোবাসার দিন সন্ধ্যাটা কিন্তু স্পেশাল।

এবার সন্ধ্যার পোশাক হবে গাঢ় লাল-মেরুন হলুদের সঙ্গে কনট্রাস্টে গোলাপি বা সবুজের। সিল্ক বা তসর শাড়ির সঙ্গে কাজ করা ব্লাউজ বেছে নিন। মেকআপ আর হেয়ারস্টাইলও করতে হবে যত্ন করে। চুলটা খুলে রাখার প্ল্যান থাকলে ব্লো ড্রাই করে নেবেন। সুন্দর করে বেঁধেও রাখতে পারেন। গালে আর ঠোঁটে কোরাল শেডের লিপস্টিক আর ব্লাশন ব্যবহার করুন, দেখতে দারুণ সুন্দর লাগবে।

কয়েকটি গোলাপ আটকে দিন চুলে, একটু লম্বা কানের দুলে কপালের ছোট টিপে সেজে উঠুন প্রিয় মানুষের স্বপ্নেরমতো সুন্দর।

তবে করোনার কিন্তু এখনো বিদায় হয়নি। বাইরে ঘুরতে হলে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ