আজ ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

কটিয়াদীতে মামলা ও গ্রেপ্তারের প্রতিবাদে মানববন্ধন

কিশোরগঞ্জ প্রতিনিধি.
কিশোরগঞ্জের কটিয়াদীতে স্বাস্থ্যসচিব আবদুল মান্নানের ক্লিনিক নির্মাণে বাধা দেয়ার ঘটনায় মামলা এবং গ্রেপ্তারের প্রতিবাদে মানববন্ধন করে পুলেরঘাট আঞ্চলিক আওয়ামীলীগ। এ ছাড়াও তারা বিক্ষোভ মিছিল করে। সোমবার (৮ ফেব্রুয়ারি) বিকাল ৫টার দিকে উপজেলার পুলেরঘাট বাজারের কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়ক অবরোধ করে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়। এ সময় রাস্তার দু’পাশে ঘণ্টাব্যাপী যান চলাচল বন্ধ থাকে।

মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি নাজমুল হক, শ্রমিক নেতা আতাউল্লাহ সিদ্দিক মাসুদ, আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার হোসেনসহ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

শনিবার (৬ ফেব্রুয়ারি) কটিয়াদী উপজেলার চান্দপুর নিজের গ্রামের বাড়ির সংলগ্ন সচিবের স্ত্রীর নামে একটি কমিউনিটি ক্লিনিক নির্মাণ ও চলাচলের রাস্তা তৈরিকে কেন্দ্র করে স্থানীয় সাংসদ নূর মোহাম্মদের সমর্থিত আওয়ামীলীগের লোকজন লাঠিসোটা নিয়ে ক্লিনিক ও স্বাস্থ্য সচিবের বাড়িতে হামলা চালায়।

এ সময় উপজেলা সহকারী কমিশনার ভূমি (এসিল্যান্ড) আশরাফুল আলমকে মারধর করে। এ নিয়ে উপজেলা প্রকৌশলী ও ভূমি কমিশনার বাদী হয়ে পৃথক দুটি মামলা করে। এ মামলায় তিনজনকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ