আজ ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

অন্তর্জাল কাঁপাচ্ছে নিশো ও মেহজাবীনের ‘শিল্পী’

বিনোদন ডেস্ক:

ছোটপর্দার জনপ্রিয় জুটি আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। অন্তর্জাল কাঁপাচ্ছে এ জুটি অভিনীত নাটক শিল্পী, যার গান ফিরছে দর্শকের মুখে মুখে। বছরের শুরুতেই গত ১৮ জানুয়ারি ইউটিউবে মুক্তি নাটকটি এরই মধ্যে দর্শক মন জয় করেছে।

সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে চায়ের আড্ডা সব জায়গাতেই জনপ্রিয় নাট্যনির্মাতা মহিদুল মহিমের এই নাটকের জয়জয়কার।

দেখা যায়, গত ১৮ জানুয়ারি প্রকাশিত নাটকটি ২০ দিনে প্রায় ৮০ লাখ ভিউ হয়েছে! সে হিসেবে প্রতিদিন প্রায় ৪ লাখ নতুন দর্শক পাচ্ছে শিল্পী। লাইক পড়েছে ৩ লাখেরও বেশি এবং প্রায় ২০ হাজারের মন্তব্য করেছেন দর্শক।

শিল্পী দেখছে ও নাটকটির ব্যাপক ভাইরাল গান বুক চিন চিন করছে হায় গানের সাথে সবাই নাচছে। ফেসবুকের বাইরে টিকটক, লাইকি, ভিগো ও ডাবম্যাশে ইতিমধ্যে শীর্ষে রয়েছে নাটকটির ভাইরাল গানটি।

এ নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে নির্মাতা মহিদুল মহিম গণমাধ্যমকে বলেন, নাটকটি নিয়ে আমি প্রথম থেকেই আশাবাদী ছিলাম। আর নাটকটির বর্তমান সাফল্য আমার ভাবনাকেও ছাড়িয়ে গেছে। শিল্পীর এমন সফলতার জন্য আমি নিশো ভাই ও মেহজাবীন আপুকে ধন্যবাদ জানাচ্ছি। তাদের অসাধারণ অভিনয় ছাড়া এই সাফল্য অর্জন করা সম্ভব ছিল না।

অবাক করা বিষয় হলো, মান্না ও পূর্ণিমা অভিনীত মূল গানটি চলতি সপ্তাহের মধ্যেই কোটি ভিউয়ের মাইলফলক ছুঁয়েছে। যা ১৪ দিন আগে পর্যন্ত ছিলো মাত্র ৫মিলিয়ন ভিউ। ‘বুক চিন চিন করছে হায়’ শিরোনামের ওই গানটি ২০০৩ সালে মুক্তি পাওয়া বাস্তব সিনেমার। কবীর বকুলের কথায় মূল গানে কণ্ঠ দিয়েছিলেন এন্ড্রু কিশোর ও ডলি সায়ন্তনী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ