আজ ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

কর্মসূচির প্রথম দিনে ভ্যাকসিন নেবেন যেসব মন্ত্রী, এমপি ও সচিব

জ্যেষ্ঠ প্রতিবেদক:

মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ নিয়ন্ত্রণে আজ রোববার (৭ ফেব্রুয়ারি) থেকে সারাদেশে ভ্যাকসিন প্রয়োগ কর্মসূচি শুরু হতে যাচ্ছে। জাতীয় এই কর্মসূচির প্রথম দিনে সরকারের বেশ কয়েকজন গুরুত্বপূর্ণ ব্যক্তি করোনাভাইরাসের ভ্যাকসিন নেবেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী জাহিদ মালেকসহ বেশ কয়েকজন মন্ত্রী, প্রতিমন্ত্রী, উপমন্ত্রী ও সচিব আজ করোনা ভ্যাকসিন নেবেন। দেশের প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনসহ প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব তোফাজ্জল হোসেন মিয়া এবং মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলামও এদিন ভ্যাকসিন নেবেন।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক সকালে স্বাস্থ্য অধিদপ্তরে আসবেন। তিনি সারাদেশের কেন্দ্রের সঙ্গে অনলাইনের মাধ্যমে যুক্ত হয়ে কথা বলবেন। সেখান থেকে সকাল ১০টায় গ্যাস্ট্রোলিভার হাসপাতালে গিয়ে ভ্যাকসিন নেবেন। এদিন একই ভ্যাকসিন নেবেন দুর্যোগ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

সকাল ১০টায় মহানগর জেনারেল হাসপাতালে দক্ষিণ সিটি কর্পোরেশন এলাকায় কোভিড-১৯ ভ্যাকসিন কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করবেন ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। একই সময়ে মোহাম্মদপুর ফার্টিলিটি সেন্টারে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এলাকায় করোনাভাইরাসের টিকা দান কর্মসূচি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রধান নিবার্হী কর্মকর্তা মো. সেলিম রেজা।

এদিকে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা সৈকত হালদার জানিয়েছেন আজ সকাল ১১টায় রাজধানীর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক ভ্যাকসিন নেবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ