আজ ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

প্রতিপক্ষের হামলায় কিশোরগঞ্জে নিহত ১, যুবক আটক

কিশোরগঞ্জ প্রতিনিধি.
জেলার কটিয়াদী উপজেলায় পূর্ব শত্রুতার জেওে প্রতিপক্ষের হামলায় আলাল উদ্দিন (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। শুক্রবার (৫ ফেব্রুয়ারী ) সন্ধ্যায় উপজেলার উত্তর পাইকশা গ্রামে এ ঘটনা ঘটে। তিনি উপজেলার আচমিতা ইউনিয়নের উত্তর পাইকশা গ্রামের মৃত আব্দুস ছমেদের ছেলে। এদিকে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে জজ মিয়া (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। জজ মিয়া উত্তর পাইকশা গ্রামের মৃত মুহির উদ্দিনের ছেলে।
নিহত আলাল উদ্দিনের জামাতা মোহাম্মদ আলী আকবর ও স্থানীয়রা জানান, আলাল উদ্দিনের সাথে জজ মিয়ার পূর্বশত্রুতা ছিল। শুক্রবার সন্ধ্যায় আলাল উদ্দিন নাতির কান্না থামাতে বাড়ির পাশে মুদির দোকান থেকে কেক কিনতে যান। কেক নিয়ে বাড়িতে ফেরার পথে ওৎপেতে থাকা জজ মিয়া বাঁশ দিয়ে আলাল উদ্দিনের মাথায় আঘাত করে। গুরুতর আহত অবস্থায় আলাল উদ্দিনকে উদ্ধার করে চিকিৎসার জন্য কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জজ মিয়াকে এলাকাবাসী আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।
কটিয়াদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. শফিকুল ইসলাম জানান, নিহত আলাল উদ্দিনের মৃত দেহ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য শনিবার সকালে কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত জজ মিয়া নামে এক যুবককে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ