আজ ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন

দিনাজপুর প্রতিনিধি:

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধু আমাদের আত্মমর্যাদাশীল জাতি হওয়ার স্বপ্ন দেখিয়ে গেছেন। আজ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই স্বপ্নকে একটার পর একটা বাস্তবায়ন করে আত্মপ্রত্যয়ি করছেন। অন্যান্য সেক্টরের পাশাপাশি বঙ্গবন্ধুকন্যা স্বাস্থ্য সেক্টরে যে প্রভূত উন্নতি করেছেন তা অন্যান্য দেশের জন্য ঈর্শণীয় এবং তা জাতির ভবিষ্যত ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

দেশের পল্লী অঞ্চলে সাধারণ খেটে খাওয়া মানুষের স্বাস্থ্যসেবার কথা বিবেচনা করে চিকিৎসা সেবাকে গ্রামপর্যায়ে পৌঁছে দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রাম পর্যায়ে কমিউনিটি ক্লিনিক চালু করেন। এর ফলে মানুষের আজ স্বাস্থ্যসেবা দৌড়গড়ায় পৌঁছে গেছে।
শুক্রবার দিনাজপুর শহরের নাজমা রহিম ফাউন্ডেশনে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় দিনাজপুর বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক মালিক সমিতির নবনির্বচিত সভাপতি ডা. মোঃ গোলাম মোস্তফা ও সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেনের নেতৃত্বে সংগঠনের নেতৃবৃন্দ। এ সময় হুইপ ইকবালুর রহিম এমপি মতবিনিময়কালে এ সব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ডা. চৌধুরী মুসাদ্দিকুল ইজদানী, ডা. মিনহাজুল ইসলাম, সহ-সভাপতি প্রকৌঃ আবু আহমেদ জাফরুল্লাহ, আলহাজ্ব মোঃ সাইদুর রহমান, যুগ্ম সম্পাদক এবিএম লাবিবুল ইসলাম লাবুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ