আজ ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

৮ গোলের অবিশ্বাস্য এক ম্যাচ জিতে সেমিফাইনালে বার্সা

ক্রীড়া ডেস্ক:

স্প্যানিশ কোপা ডেল রের সেমিফাইনালে উঠেছে বার্সেলোনা। তাও আবার ৮ গোলের অবিশ্বাস্য এক ম্যাচ জিতে।

বুধবার রাতে গ্রানাডার বিপক্ষে কোয়ার্টার ফাইনালে ৮৮ মিনিট পর্যন্ত ২-০ গোলে পিছিয়ে ছিল মেসি-গ্রিজমানরা। বাকি সময়ে ২ গোল করে ম্যাচে সমতা ফেরায় তারা। এরপর অতিরিক্ত সময়ে তিন গোল করে ৫-৩ ব্যবধানে গ্রানাডাকে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করে রোনাল্ড কোম্যানের শিষ্যরা।

গ্রানাডা ঘরের মাঠে কেনেডির গোলে ৩৩ মিনিটে এগিয়ে যায়। প্রথমার্ধে এই একটি গোলই হয়। বিরতির পর ৪৭ মিনিটে রবার্তো সোলদাদো গোল করে ব্যবধান দ্বিগুণ করেন। গ্রানডা ৮৭ মিনিট পর্যন্ত ২-০ গোলে এগিয়ে ছিল। সবাই ধরেই নিয়েছিল বার্সেলোনাকে হারিয়ে কোপা ডেল রের সেমিফাইনালে যাচ্ছে গ্রানাডা।

কিন্তু ৮৮ আঁতোয়ান গ্রিজমান গোল করে ব্যবধান কমান। আর যোগ করা সময়ে (৯০+২) জর্ডি আলবা গোল করে সমতা ফেরান। তাতে ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। সেখানে ১০০ মিনিটের মাথায় গ্রিজমান তার জোড়া গোল পূর্ণ করে বার্সাকে এগিয়ে নেয় ৩-২ ব্যবধানে। তবে বেশিক্ষণ তারা এগিয়ে থাকতে পারেনি। ১০২ মিনিটের মাথায় পেনাল্টি থেকে গ্রানডার ফেদে ভিকো গোল করে সমতা ফেরান।

তবে শেষ দিকে খেই হারায় তারা। ১০৮ মিনিটের মাথায় ফ্রাঙ্কি ডি ইয়ং গোল করে আবার এগিয়ে নেন বার্সেলোনাকে। আর ১১৩ মিনিটের মাথায় জর্ডি আলবা তার জোড়া গোল পূর্ণ করে ৫-৩ ব্যবধানের জয় নিশ্চিত করেন। নিশ্চিত করেন সেমিফাইনাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     সম্প্রতি প্রকাশিত আরো সংবাদ